রবিবার, ১২ মে ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাংবাদিক খায়রুল আলম রফিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যারের দাবীতে মানববন্ধন-দৈনিক বাংলার অধিকার

নেএকোনা প্রতিনিধিঃ / ২৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৫ মার্চ, ২০২১, ১০:০২ পূর্বাহ্ণ

দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক ও বসকো’র মহাসচিব মোঃ খায়রল আলম রফিক এর বিরদ্ধে দ্রত বিচার আইনে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে জেলা প্রশাসন ও পুলিশ সুপার মাধ্যমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস ও পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন স্মারকলিপি গ্রহণ করেন।
বুধবার (২৯ আগস্ট)ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব ও বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন (বসকো)এর ব্যানারে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন শেষে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপিতে ময়মনসিংহ প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদকের বিরদ্ধে মামলাটিকে মিথ্যা ও হয়রানিমূলক বলে উল্লেখ্য করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং অবিলম্বে মামলাটি প্রত্যাহারের দাবী জানানো হয়।

মানববন্ধনে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন প্রান্তর সঞ্চালনায় বক্তব্য রাখেন দৈনিক মাটি ও মানুষ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব আশিক চৌধুরী, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সহ-সভাপতি ও দৈনিক আলোকিত ময়মনসিংহ সম্পাদক প্রদীপ ভৌমিক, দৈনিক শ্বাশত বাংলা পত্রিকার প্রকাশক সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সহ সভাপতি আজগর হোসেন রবিন।

মানববন্ধনে ময়মনসিংহ বিভাগের শেরপুর, জামালপুর, নেত্রকোনাসহ ময়মনসিংহ উপজেলায় শাখা প্রেসক্লাব ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত প্রায় ৩শতাধিক সাংবাদিক,বিভিন্ন জেলা ও উপজেলার প্রেসক্লাব নেতৃবৃন্দ, বিভিন্ন ইলেক্টোনিক মিডয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ অবিলম্বে সাংবাদিক খায়রল আলম রফিকের বিরদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও অধিকরত সুষ্টু তদন্ত সাপেক্ষে ষড়যন্ত্রকারীদের বিরদ্ধে ব্যবস্থা গ্রহণ করে সুশাসন প্রতিষ্ঠার দাবী জানান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ঠিকাদার হাসেম আলীর দুর্নীতির সংবাদ প্রকাশ করায় তিনি বাদী হয়ে মমেক হাসপাতালের রান্না ঘর ও অফিস রুম ভাংচুর করার অভিযোগ এনে ময়মনসিংহ প্রতিদিন সম্পাদক মোঃ খায়রল আলম রফিকের বিরুদ্ধে উদ্দেশ্যমুলকভাবে দ্রুত বিচার আইনে একটি মিথ্যা মামলা দায়ের করেন।

পুলিশ ইনভিস্টেকেশন ব্যুারো (পিবিআই)ময়মনসিংহ আঞ্চলিক কার্যালয়ের এডিশনার এসপি আবু বকর সিদ্দিক ও এসআই আবু সালেক অভিযোগটির সুষ্ঠু তদন্ত না করেই বাদী পক্ষের দ্বারা প্রভাবিত হয়ে মনগড়্ াপ্রতিবেদন বিজ্ঞ আদালতে দাখিল করেন। যা নিয়ে খোদ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বশীল একাধিক কর্মকর্তা বিরুপ মন্তব্য করেছেন এবং হতবাক হয়েছেন। বক্তরা বলেন অবিলম্বে মামলাটির অধিকতর তদন্ত করে তদন্তকারী কর্মকর্তা ও অসাধু ঠিকাদার হাসেম আলীর বিরদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার দাবি জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!