মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
শারজাহে প্রবাসী শিল্পী সংগঠনের বর্ষপূর্তি উৎসব সোনাগাজী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় স্মার্ট কৃষি প্রযুক্তি সম্প্রসারণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনার পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭ পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার-১ অভিষেক বন্দোপাধ্যায় এর সমর্থনে ডা:হা: বিধানসভার পর্যবেক্ষক সামীম আহমেদ এর নেতৃত্বে মশার্ট খাজের পোল থেকে সোনামুখী পর্যন্ত বিশাল বাইক মিছিল খুলনার দাকোপের কৈলাশগজ্ঞ ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহীর বেলপুকুরে এক সহকারী শিক্ষক কে পিটিয়ে হত্যা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১, ৬:৪৯ অপরাহ্ণ

আকাশ সরকার,রাজশাহী ব্যুরোঃ

রাজশাহীর পুঠিয়ায় সোহেল রানা (৩৫) নামের এক প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত সোহেল রানা উপজেলার বেলপুকুর ইউনিয়নের বেলপুকুর থানার মাহেন্দ্রা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহানের ছেলে ও দোমাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

গত শুক্রবার ২৯ ( জানুয়ারি) বিকালে মাহেন্দ্রা হাটে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে নিহত সোহেল রানাকে পিটিয়ে গুরুতর জখম বিরোধী পক্ষ। সে সময় তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মহানগরীর পুপুলার ডায়াগনস্টিক সেন্টারের সিডিএম হাসপাতালে আইশোলেশনে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার ভোর রাত সাড়ে তিনটার দিকে সোহেল রানা মারা যায়।

এ ব্যাপারে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত বেশ কয়েক জনকে আসামী করে নিহতের বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান বাদী হয়ে বেলপুকুর থানায় একটি মামলা দায়ের করেন।এর পর মামালার এজাহার ভুক্ত আসামী ,মাহেন্দ্রা হাটপাড়া গ্রামের ভাদু মন্ডলের ছেলে মাজেদুল ইসলাম (৩৮) কে পুলিশ আটক করেছে।

নিহতের চাচা মিজানুর রহামন জানান, মাহেন্দ্রা হাটে তার চাচা মৃত মেছের মোল্লার কাছ থেকে মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান জায়গাটি কিনে প্রায় ৪৫ বছর ধরে ভোগদখল করে আসছিলেন। বর্তমানে সেখানে একটি দোকান ঘর করে ভাড়া নেয় মুক্তিযোদ্ধা আব্দুস সোবহানের চাচাতো ভাইয়ের ছেলে তাইজুল ইসলাম। কিছু দিন তাইজুল ইসলাম সেই ঘরের ভাড়া ঠিকঠাক পরিশোধ করেন। পরে এই জমিতে তাদের অংশ রয়েছে মর্মে ভাড়া দেওয়া বন্ধ করে দেয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ শুরু হয়। বেশ কয়েক বার মিমাংসা চেষ্টা করে তা ব্যর্থ হওয়ায় দুই পক্ষের মধ্যে দন্দ্ব-ফ্যাসাদ লেগেই থাকতো। পরে জমিটি অংশ মোতাবেক সোহেল রানাকে দিয়ে দেওয়া হয়।

গত ২৯ জানুয়ারী জমিটি মাপার সময় তাইজুল ইসলামের লোকজন অতর্কিত হামলা চালায়। এসময় তারা সোহেল রানাকে লোহার রড ও বাঁশে লাঠি দিয়ে আঘাত করে। এতে সোহেলা রানা গুরুতর জখম হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সোহেল রানা মারা যায়। এ বিষয়ে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, জমিজমা নিয়ে বিরোধের জেলা ধরে মারপিটের ঘটনায় থানায় মামালা হয়েছে এবং একজনকে আটক করা হয়েছে। বাঁকিদের আটকে অভিযান অব্যহত আছে বলেও জানান এই কর্মকর্তা ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!