শনিবার, ১১ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহী পবা থানাধীন দাদপুরে এক যুবকের মরাদেহ উদ্ধার – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৩০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৩০ জানুয়ারি, ২০২১, ১২:৪১ পূর্বাহ্ণ

আকাশ সরকার,রাজশাহী ব্যুরোঃ

শুক্রবার ২৯ জানুয়ারি, ২০২১ ইং তারিখ। রাজশাহী পবা- থানাধীন ৮নং বড়গাছী ইউনিয়নের আওতাভুক্ত ৪নং- ওয়ার্ড দাদপুর গ্রামের উত্তরপাড়া মশিউর হাজির পুকুরপাড়ে রসুনের জমিতে এক যুবকের মরাদেহ বিকেল ৪ টায় পবা-থানা পুলিশ উদ্ধার করেছে।

স্থানীয় সুত্রে জানা যায়-
ওই যুবকের নাম মোঃ আসলাম আলী (৩৫) তিনি পাশের এলাকার বড়গাছী স্কুল পাড়ার লুথু ডাক্তারের ছেলে। এলাকাবাসী বলেন উদ্ধার করার সময় তার শরিরে তেমন কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। মৃত আসলাম আলী পেশায় টলি চালক ছিলেন। মৃত্য ব্যাক্তির পরনে ছিলো একটি সাদা জার্সি ও আকাশী রং-এর টাওজার প্যান্ট। মৃত আসলাম আলীর স্ত্রীর দুইটি। তার প্রথম স্ত্রী কাছ থেকে জানা যায়- গত ২৭ জানুয়ারি বুধবার দাদপুর উত্তরপাড়া ২য় স্ত্রী বাসায় যায়, তারপর থেকে মৃত আসলাম আলীর কোন খোঁজ খবর পাওয়া যায়নি। অপরদিকে ২য় স্ত্রীর সাথে কথা বলতে চাইলে তিনি বলেন এ বিষয়ে আমি কিছুই জানিনা, এর বেশিকিছু বলতে অস্বীকৃতি জানায়।

এ বিষয়ে অফিসার্স ইনচার্জ, জনাব শেখ গোলাম মোস্তফা পবা-থানা, আরএমপি, রাজশহী’র সাথে কথা বললে তিনি বলেন থানায় ” ইউ ডি ” মামলা দায়ের হয়েছে এবং লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!