শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

৯০ এর ত্যাগী সাবেক ছাত্রনেতা ৩নং নান্দাইল ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৯ জানুয়ারি, ২০২১, ৩:৫৭ অপরাহ্ণ

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইলে আওয়ামীলীগের দলীয় ০৩ নং নান্দাইল ইউনিয়নের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী হিসাবে জনাব মোঃ সাইদুর রহমান ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার, সামাজিক অনুষ্ঠানে রাতদিন ঘুরে বেড়াচ্ছেন।

মানবিকতার দৃষ্টিকে প্রসারিত করে, সবার হাতে হাতে রেখে কাজ করে ৩নং নান্দাইল ইউনিয়কে মডেল ইউনিয়ন হিসাবে গঠন করার স্বপ্ন দেখেন।

সকল বৈষম্য আর দুর্নীতিকে নির্মূল করে, অবহেলীত, অসাহায় মানুষের পাশে থাকবেন। কৃষক, শ্রমজীবী মানুষ, নারী সমাজের অধিকার আদায়ে প্রতিশ্রুতি বদ্ধ তিনি। মাদক আর সামাজিক অবক্ষয় রোধ করে, সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠিত করে ইউনিয়নের জনগণের সেবক হতে চান।
স্লোগান বয় থেকে নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ সরকারী কলেজের ফাস্ট ইয়ার শাখার বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক,(১৯৯০) ও বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন এজিএস,(৯১)। পরবর্তীতে নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক । ৯৫ সালে সারের জন্য কৃষক হত্যার প্রতিবাদে নান্দাইল উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে দুর্বার আন্দোলন গড়ে তুলেছিলেন। রাজনৈতি জীবনে অনেক মামলা হামলা ও কারানির্যাতনের শিকার হয়েছিলেন।
২০১৮ সালে মহান জাতীয় সংসদ নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ৩নং নান্দাইল ইউনিয়ন নির্বাচন পরিচালনায় দায়িত্ব প্রাপ্ত ৯ জনের মধ্যে তিনি ছিলেন। বর্তমানে তাঁর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাংলাদেশ আওয়ামীলীগের সম্মানীত সদস্য।

নান্দাইলের অসংখ্য সামাজিক সংগঠনের উপদেষ্টা ও স্বপ্নদ্রষ্টা। মানবতার ফেরিওয়ালা, করোনাযোদ্ধা, সমাজসেবকদের আইকন, বিশিস্ট সমাজসেবক এবং লেখক ও কলামিস্ট মোঃ সাইদুর রহমান।

মানবিক ইউনিয়ন গঠনে ইউনিয়নের সর্বস্তরের জনগণের নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশী।যে সব সামাজিক সংগঠনের সম্মানীত উপদেষ্টা <

১.প্রতিবাদী মুক্তিযোদ্ধার সন্তান ( কেন্দ্রীয়)।
২. নান্দাইল উপজেলা ঢাকাস্হ ছাত্রকল্যাণ পরিষদ, ঢাকা।
৩. করোনা সম্মিলিত সচেতন শিক্ষার্থী পরিষদ, নান্দাইল।
৪. বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সাহিত্য পরিষদ, নান্দাইল উপজেলা।
৫. ৪টা ব্লাড সংগঠন উপদেষ্টা
৬. ২ টা পাঠাগারের উপদেষ্টা।
৭. তারুণ্য আর্তসেবা ফাউন্ডেশন, নান্দাইল উপজেলা। আহবায়ক নান্দাইল উপজেলা রক্ষা কমিটি। সহ-সভাপতি
মানবাধিকার কমিশন নান্দাইল উপজেলা।
সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘ নান্দাইল উপজেলা ও পাবসস লিঃ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!