শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী নাসির উল্যাহ্ ভুঁইয়া রিন্টু-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২০৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১, ৬:৫৬ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ফেনীর ছাগলনাইয়া পৌরসভাধীন ৪নং ওয়ার্ড (উত্তর পানুয়া) এলাকাবাসীর পক্ষ থেকে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী নাসির উল্যাহ্ ভুঁইয়া রিন্টু উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল ও পৌর মেয়র এম.মোস্তফাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকাল ৪ টায় উপজেলা আ’লীগের কার্য্যলয়ে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের অঙ্গসংগঠনের সকল নেতাকর্মী, রিন্টুর বড় ভাই মারুফ ভুঁইয়া সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য যে, ৪নং ওয়ার্ডের মানবিক কাউন্সিলর হুমায়ুন কবির ভুঁইয়া’র মৃত্যুতে উক্ত ওয়ার্ডটি শূন্যতার সৃষ্টি হয়। এবং ঐ এলাকার জনসাধারণের মধ্যে হতাশা দেখা দেয়। কিন্তু মরহুম হুমায়ুন কবির ভুঁইয়া’র ওয়ার্ডটি ধরে রাখতে তাঁরই ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী নাসির উল্যাহ্ ভুঁইয়া রিন্টু এগিয়ে আসলে ওয়ার্ডবাসি আনন্দে মেতে উঠে। ওয়ার্ডবাসি তাকে সাথে নিয়ে আসন্ন পৌর নির্বাচনে ৪নং ওয়ার্ড থেকে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী ও পৌর মেয়র এম.মোস্তফাকে ফুলেল শুভেচ্ছা জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!