রবিবার, ১২ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঐতিহ্য হারাচ্ছে নবীনগর সরকারি কলেজ। সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাংবাদিক শংকর চন্দ্র বণিক আর নেই- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৮৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১, ১১:০৬ পূর্বাহ্ণ

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইল ও ঈশ্বরগঞ্জ উপজেলার বিশিষ্ট সিনিয়র সাংবাদিক দৈনিক ইনকিলাব ও দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি প্রেসক্লাব নান্দাইলের সাবেক সাধারন সম্পাদক শংকর চন্দ্র বণিক আর নেই। তিনি বুধবার রাত ৩টায় ঈশ্বরগঞ্জের খালবলা নিজ বাস ভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুকালে স্ত্রী ও এক কন্যা সন্তান রেখে যান।

তার মৃত্যুতে নান্দাইল প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!