রবিবার, ১২ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহী জেলা প্রশাসক ও রাজশাহী মডেল প্রেসক্লাবের যৌথ উদ্যোগে কম্বল বিতরণ – দৈনিক বাংলার অধিকার :

অধিকার ডেক্স / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১, ১০:০৪ অপরাহ্ণ

আকাশ সরকার,রাজশাহী ব্যুরোঃ

রাজশাহী মডেল প্রেসক্লাবের উদ্যোগে রাজশাহীতে জেলা প্রশাসনের সম্মানিত জেলা প্রশাসকের যৌথ সহযোগিতায় গরিব ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
আজ ২৭ জানুয়ারি ২০২১ বুধবার দুপুর ৩.৩০ মিনিট নগরীর কামরুজ্জামান হেনা চত্বরে (রেলগেট) তিনশত অসহায় গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সদস্যরা। গরীব রিক্সাওয়ালা, ভ্যানচালক, দুস্থ মহিলা ও ভ্রাম্যমান চা বিক্রেতাদের মাঝে কম্বল বিতরন করা হয়। রাজশাহী মডেল প্রেসক্লাব সব সময় রাজশাহীর বিভিন্ন সেবাদান মুলক কাজসহ গরীব অসহায় মানুষের পাশে থেকে কাজ করে আসছে বলে মন্তব্য করেন প্রেসক্লাবের সদস্যরা। এর ধারাবাহিকতায় করোনাকাল থেকে শুরু করে বন্যার্থ ও শীতার্থদের পাশে দাঁড়িয়ে ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাব।
দেশ ও জাতির কল্যানে সব সময় সরকারের পাশে থেকে কাজ করে আসছে রাজশাহীর তৃনমূল সাংবাদিকদের প্রানের সংগঠন রাজশাহী মডেল প্রেসক্লাব।

 



এ বিষয়ে রাজশাহী মডেল প্রেসক্লাবের সদস্যবৃন্দ বলেন- সামাজিক দ্বায়বদ্ধতা থেকে আমাদের এই সামাজিক উদ্যোগ।শুধু তাই নয় মহামারী করোনার লকডাউনেও রাজশাহী মহানগরীর প্রায় ৫ হাজার মানুষের মাঝে চাল,ডালসহ বিভিন্ন খাদ্য সামগ্রী সরবরাহের উদ্যোগ নেয় রাজশাহী মডেল প্রেসক্লাব। মূলত রাজশাহী মডেল প্রেসক্লাব পেশাজীবি সাংবাদিকদের একমাত্র সংগঠন যেখানে ছোট – বড় সকলেই একযোগে কাজ করার প্রত্যাশা নিয়ে সু- সংগঠিত হয়ে এগিয়ে চলেছেন।সেই সাথে সাংবাদিক নির্যাতন প্রতিরোধেও সোচ্চার র‍য়েছে রাজশাহী মডেল প্রেসক্লাব।
আজ কম্বল বিতরণে উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সম্মানিত সভাপতি এম এ হাবিব জুয়েল, সহ-সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক ইমদাদুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম চপল, ক্রীড়া সম্পাদক নুরজামাল, কার্যনিবাহী সদস্য, আকাশ সরকার, সারোয়ার জাহান বিপ্লব,সানোয়ার আরিফ, সোহেল রানা,রাকিবুল, হারুনুর রশিদ, রমজান আলী সহ অন্যান্য সদস্য বৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!