রবিবার, ১২ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিএনপির বিদ্রোহী প্রার্থী হওয়ায় আবদুল্লাহ কে বহিষ্কার- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৭৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১, ১০:০১ অপরাহ্ণ

সিরাজুল ইসলাম লক্ষীপুরঃ

রামগতি আলেকজান্ডার লক্ষ্মীপুর,
পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আবি আবদুল্লাহ কে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি বিএনপির লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলা সাবেক সদস্য ছিলেন।

বুধবার (২৭ জানুয়ারী ) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।
কেন্দ্রীয় বিএনপির সিনিঃ যুগ্ম মহাসচিব এড্যাভোকেট রুহুল কবির রেজভী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে তার বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

দলীয় গঠনতন্ত্রের ৫ (গ) ধারা মোতাবেক দলের সকল পদবীসহ প্রাথমিক সদস্য পদ আবি আবদুল্লাহ কে থেকে বহিষ্কার করা হয়। আবি আবদুল্লাহ দলীয় সিদ্ধান্ত না মেনে ধানের শীষ প্রতীকের বিপক্ষে লক্ষ্মীপুর জেলার রামগতি পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হন।
বিএনপির দলীয় প্রতীকে নির্বাচন করছেন পৌর বিএনপির আহ্বায়ক শাহেদ আলী পটু।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!