সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সিরাজদিখানে সামাজিক সংগঠনের উদ্যোগে কম্বল বিতরণ অনুষ্ঠিত- দৈনিক বাংলার অধিকার

আরিফুল ইসলাম খান শাকিল, সিরাজদিখান প্রতিনিধি / ১১২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১, ৭:৫২ অপরাহ্ণ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে সামাজিক সংগঠনের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে।

“তুমি ব্যর্থ, তোমার অর্থসম্পদ যদি মানব কল্যাণে না আসে।” এই শ্লোগানকে সামনে রেখে মুন্সীগঞ্জে জেলায় গড়ে ওঠা সামাজিক সংগঠন- “আমরা বিক্রমপুরের পোলাপাইন”- এর উদ্যোগে এই কম্বল বিতরণ করা হয়।
আজ মঙ্গলবার সিরাজদিখান উপজেলার, কেয়াইন ইউনিয়নের নিমতলা মোহাম্মদিয়া বিক্রমপুরী মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এ সময় তাঁদের ভাল মন্দ খোঁজখবর নেন সংগঠনের সদস্যরা।
অসহায়কে সহায়তা ও মানুষ মানুষের জন্য এই ভাবনা থেকেই আমরা বিক্রমপুরের পোলাপাইন
ফেসবুক গ্রুপের এর মাধ্যমে শীত বস্ত্র বিতরণের কার্যক্রম শুরু হয়। এর প্রধান উদ্যোক্তা রাজু আহমেদ এর সভাপতিত্বে অর্থ সংগ্রহ করা হয়, দেশে এবং দেশের বাহিরে অনেক প্রবাসী ভাই বোনেরা অসহায় কে সাহায্য করার জন্য অর্থ নিয়ে এগিয়ে আসেন। পরবর্তীতে এই অর্থ দিয়েই কম্বল বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। এই কার্যক্রম মুন্সীগঞ্জের বিভিন্ন উপজেলা, ঢাকা সহ দেশের বিভিন্ন জেলায় চলবে।
এরি ধারাবাহিকতায় আজকে সিরাজদিখান উপজেলার, কেয়াইন ইউনিয়নের একটি মাদ্রাসায় বিতরণ করা হয়।
মোহাম্মদ সাগরের সঞ্চালনা এই সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসলাম আলম টনি, মেহেদী আহমেদ উজ্জ্বল, তানভির আহমেদ, মোহাম্মদ শাহিন, মাহিম রায়হান, মোঃ নাহিদ, মোঃ আল-আমিন, মোহাম্মদ সাব্বির, মোঃ আরিফ, মোঃ নাজমুল, শাহরিয়ার নাফিজ প্রমূখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!