সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে নব-নির্বাচিত ছাত্রলীগের উদ্দ্যোগে কম্বল বিতরণ- দৈনিক বাংলার অধিকার

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর জেলা প্রতিনিধি / ১৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১, ৭:৫৪ অপরাহ্ণ

বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার নব-নির্বাচিত ছাত্রলীগের উদ্দ্যোগে দরিদ্র ও অসহায় শীতার্তদের মাঝে শীতবপ ‘কম্বল’ বিতরন করা হয়েছে।
গত ( ২৬শে জানুয়ারী) মঙ্গলবার বিকেলে ঐতিহাসিক অম্বিকা মাঠ প্রাঙ্গণে পনের শত পরিবারে মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

এই প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র অমিতাব বোষ,এই সময় তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু নীতি আদর্শ গড়া এই সংগঠন, তার মর্যাদা রক্ষায় নব-নির্বাচিত সভাপতি সাধারন সম্পাদক সহ সকল নেত্রীবৃন্দদের প্রতি আহবান জানান,পাশাপাশি ফরিদপুর জেলা সকল সমস্যা তুলে ধরে একই অপরের সহযোগীতা নিয়ে কাজ করবে সেই আশা ব্যাক্ত করেন।

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধরী রিয়ান বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সর্বদা দেশের যে কোন পরিচিস্থি মোবাবেলায় কাজ করে থাকেন, সেই ধারাবাহিকতা ধরে আমরা ফরিদপুর জেলা ছাত্রলীগ সর্বদা দেশের কল্যানে জনগনের ভালবাসা নিয়ে সামনে দিকে এগিয়ে যাওয়ার প্রত্যায় ব্যাক্ত করেন। পাশাপাশি
প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নিদের্শে সারাদেশে মানবিক ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে অসহায় হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে দাড়াতে এসব শীতবস্ত্র বিতরন করা হয়েছে। সাধারন সম্পাদক মোঃ ফাহিম আহামেদ বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেক হাসিনার হাত শক্তিশালী করার লক্ষে আমরা এক সাথে মিলে কাজ করে যেতে পারি সেই কামনা করি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!