সোমবার, ১৩ মে ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭ পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার-১ অভিষেক বন্দোপাধ্যায় এর সমর্থনে ডা:হা: বিধানসভার পর্যবেক্ষক সামীম আহমেদ এর নেতৃত্বে মশার্ট খাজের পোল থেকে সোনামুখী পর্যন্ত বিশাল বাইক মিছিল খুলনার দাকোপের কৈলাশগজ্ঞ ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহীতে যৌন হয়রানির ভিডিও ভাইরালের পর বৃদ্ধ গ্রেপ্তার – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১, ৬:৫৫ অপরাহ্ণ

আকাশ সরকার,রাজশাহী ব্যুরোঃ


রাজশাহীতে রাস্তায় চলাচলকরী নারীদের অভিনব কায়দায় যৌন হয়রানির অভিযোগে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে নগরের সাহেববাজার জিরোপয়েন্ট থেকে বোয়ালিয়া থানা পুলিশ ওই বৃদ্ধাকে গ্রেপ্তার করে। এ নিয়ে সোমবার দুপুরে বোয়ালিয়া থানায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হয়।

ওই বৃদ্ধার নাম এনামুল হক বুলু (৬২)। তার বাড়ি নওগাঁর মান্দা উপজেলার কালিনগর গ্রামে। সে নগরের শেখেরচক পাঁচানিমাঠ এলাকার জনৈক সেলিমের বাড়িতে ভাড়া থাকেন। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

সংবাদ সম্মেলনে মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, রাজশাহী নগরীর ব্যস্ততম এলাকা সাহেব বাজার, আরডিএ মার্কেটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় ভিক্ষার নামে এই বৃদ্ধ নারীদের স্পশকার্তর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে। তার এসব কর্মকান্ড নিয়ে একটি ভিডিওসহ বেশ কিছু ছবি রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

তিনি বলেন, অভিনব কায়দায় ভিক্ষার নামে বৃদ্ধের যৌনহয়রানির বিষয়টি সাইফুল ইসলাম দুলাল নামের এক যুবকের চোখে পড়ে। এরপরই গোপনে একটি ভিডিও ধারণ করে রোববার সন্ধ্যায় সেটি ফেসবুকে পোস্ট করে। ভিডিওটিতে দেখা যায়, নারীরের শরীর স্পর্শ করে ওই বৃদ্ধ ভিক্ষা চাইছে। অনেকের স্পর্শকাতর স্থানেও হাত দিতে দেখা গেছে ভিডিওটিতে। ভিডিওটি পুলিশের নজরে আসলে তাকে গ্রেপ্তার করার সিদ্ধান্ত নেয়া হয় বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, ফেসবুকে ওই বৃদ্ধের যৌনহায়রানির ভিডিও দেখে এক স্কুলছাত্রী (১৬) থানায় এসে তার বিরুদ্ধে অভিযোগ করে। গত ২৮ ডিসেম্বর সকাল ৮টার দিকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় কুমারপাড়া এলাকায় ওই বৃদ্ধ উঠে দাঁড়াতে সহযোগিতা চায়। এ সময় সহযোগিতা করতে গেলে ওই বৃদ্ধ ছাত্রীটির স্পর্শকাতর স্থানে হাত দেয় বলে অভিযোগ করেন ওই ছাত্রী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!