সোমবার, ১৩ মে ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউ,পি নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের স্বপ্ন পুরণ করতে চাঁন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১, ৩:৩৯ অপরাহ্ণ

মোঃ রতন বাবু মিঠাপুকুর উপজেলা প্রতিনিধিঃ

রংপুরের মিঠাপুকুর উপজেলার আসন্ন ১০ নং বালুয়া মাসিমপুর ইউনিয়ন পরিষদ ( ইউপি) নির্বাচনে নৌকা পদপ্রাথীর চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ১০ নং ইউনিয়ন বাসি।
১০ নং বালুয়া মাসিমপুর ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। চায়ের দোকান থেকে শুরু করে গ্রামের প্রতিটি অলিতে গলিতে পাড়ায় নির্বাচনী আমেজ দেখা যায়। এবারের নির্বাচন ব্যাতিক্রম হবে বলে অনেকেই মনে করেন।দলমত নির্বিশেষে ইউনিয়নের প্রতিটি মানুষের মুখে এখন প্রযন্ত প্রধান শিক্ষক জনাব মোঃ মহিদুর রহমান স্যারের নাম শোনা যায়।
এবারের নির্বাচনে ১০ নং বালুয়া মাসিমপুর ইউনিয়নে একাধিক প্রাথী হবার সম্ভাবনা রয়েছে।
রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বুজরুক সন্তোষ পুর আর্দশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ মহিদুর রহমান স্যারকে ১০ নং বালুয়া মাসিমপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে গরিব দুঃখী মানুষের বন্ধু স্থানীয় বিশিষ্ট সমাজ সেবক,সৎ যোগ্য ও আওয়ামিলীগ ত্যাগী এই নেতা কে দল থেকে মনোনয়ন প্রদানে মাননীয় প্রধানমন্ত্রী এবং এমপি মহোদয় ও জেলা – উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সেক্রেটারীর প্রতি ১০ নং বালুয়া মাসিমপুর বাসি দৃষ্টি আকর্ষণ করেছেন।


তিনি মানুষ গড়ার কারিগর, তাই তিনিই পারবেন ইউনিয়ন গড়ার দায়িত্ব পালন করতে। এ-সব কথা বলেন বিদ্যালয়ের প্রাত্তন ছাত্র ছাত্রী বৃন্দ। সকল ছাত্র ছাত্রী বলেন তিনি বিদ্যালয় টি এমন অবস্থানে এনে দিয়েছেন যে লেখা পড়া থেকে শুরু করে বিদ্যালয়ের উন্নয়ন খেলাধুলা সার্বিক দিক দিয়ে উপজেলার উন্নত বিদ্যালয়ে রুপান্তরিত করেছেন। ছাত্র ছাত্রীরা মনে করেন তিনিই পারবেন ইউনিয়ন কে দেশের উন্নত ইউনিয়নের রুপদিতে।ইউনিয়নের জনগণ চায় একজন শিক্ষিত ব্যাক্তি ইউনিয়ন পরিষদ পরিচালনা করবেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!