শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার খিড্ডা হযরত আবু বকর (রা:) জামে মসজিদের শুভ উদ্বোধন-দৈনিক বাংলার অধিকার

মো: মাসুদ রানা,কচুয়া প্রতিনিধি: / ১৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১, ৬:৩৩ অপরাহ্ণ

কচুয়া উপজেলার খিড্ডা গ্রামে হযরত আবু বকর (রা:) কমপ্লেক্সের অধীনে জামে মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার জুমার নামাজ আদায়ের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে এ মসজিদের যাত্রা শুরু করা হয়। এ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান মেহমান হিসেবে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন কচুয়া জামিয়া ইসলামিয়া আহমাদিয়া মাদ্রাসার মুহতামিম মাও: মো. শহীদউল্লাহ। 

উদ্বোধনী অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা করেন আড্ডা ডিগ্রি কলেজের প্রভাষক ও দৈনিক নয়াদিগন্তের কচুয়া উপজেলা সংবাদদাতা মো: এমদাদ উল্যাহ।
এসময় কচুয়া জামিয়া ইসলামিয়া আহমাদিয়া মাদ্রাসার মুহতামিম ও অত্র মসজিদের খতিব মাওলানা মো. জোবায়ের হোসেন, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের অধ্যাপক ফানাউল্লাহ শাজুলী, কুমিল্লা ইসালমি ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মাসুদ রানা রিপন, কচুয়া ও হাজীগঞ্জ ইসালমি ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মো: হাসান মজুমদার, কচুয়া ক্যামব্রিয়ান স্কুলের ব্যবস্থাপনা পরিচালক ফখরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রত্যাশী কাজী জহিরুল ইসলাম টগর, ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রত্যাশী মো: ফয়েজ উল্লাহসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লিগন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, খিড্ডা গ্রামবাসীর সহযোগীতায় হযরত আবু বকর (রা:) কমপ্লেক্সের অধীনে কয়েকটি সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠান রয়েছে। তন্মধ্যে হযরত আবু বকর (রা:) জামে মসজিদ, হযরত আবু বকর (রা:) ফোরকানিয়া মাদ্রাসা (মক্তব), হযরত আবু বকর (রা:) পারিবারিক ও গনকবরস্থান ও হযরত আবু বকর (রা:) ইসলামী পাঠাগার।
কচুয়া: কচুয়ার খিড্ডা হযরত আবু বকর (রা:) কমপ্লেক্সের অধীনে জামে মসজিদের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া মুনাজাতরত মুসল্লীগন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!