শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আলোকিত ভুবন দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন-দৈনিক বাংলার অধিকার

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর জেলা প্রতিনিধি / ১১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১, ৬:২৬ অপরাহ্ণ

অসহায় শীতার্তদের হাতে কম্বল পৌঁছে দিলেন আলোকিত ভুবন এর সভাপতি ও বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এর পরিচালক ড. যশোদা জীবন দেবনাথ সিআইপির পক্ষ থেকে শুক্রবার ৪ ফরিদপুর গোয়ালচামট অনুপ সাহার বাড়িতে দুই শতাধিক অসহায় ও দুস্থ নারী-পুরুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রদীপ সাহা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, পাখি সাহা, ভোলা সাহা, আলোকিত ভুবনের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী সোহাগ, আলোকিত ভুবনের সদস্য সুমন কুন্ড সুরজিৎ, শংকর সাহা, অনুপ সাহা, সুজিত রায়।

৮ নং ওয়ার্ড এর বসবাস করা হতদরিদ্র মানুষ ও কর্মজীবী দরিদ্র, ছিন্নমূল, অসহায় শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

আলোকিত ভুবন এর সভাপতি ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি বলেন, শীতবস্ত্র নিয়ে আমরা চেষ্টা করছি শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে, যাতে তারা শীতে কষ্ট না পায় এ লক্ষে তাদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!