শনিবার, ১১ মে ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়া পৌরসভা নির্বাচনে নাজমুল আলম স্বপনেই আস্থা শেখ হাসিনার-দৈনিক বাংলার অধিকার

মোঃ ইমান হোসেন, চাঁদপুর ব্যারো প্রধান, / ১৯৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১, ১:৩৩ পূর্বাহ্ণ

দেশের চলমান পৌরসভা নির্বাচনের অংশ হিসেবে ৪র্থ দফার নির্বাচনে ১৩/০১/২০২১ তারিখ রোজ বুধবার অপরাপর পৌরসভার সহিত চট্টগ্রাম বিভাগের চাঁদপুর জেলার কচুয়া পৌরসভার আসন্ন পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিক নৌকা মার্কা বরাদ্দ দেওয়া হয়েছে।
বুধবার বিকাল ৩ ঘটিকার সময় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গনভবনে স্থানীয় সরকার নির্বাচন তথা পৌরসভা নির্বাচনের চতুর্থ দফারফার নির্বাচনে দলিয় প্রতিক বন্টন উপলক্ষে পূর্ব নির্ধারিত মিটিং অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে স্হানীয় সরকার নির্বাচন পরিচালনা কমিটির অন্যান্য সদস্যবৃন্দু উপস্থিত ছিলেন।
দলের প্রতি অাস্থা,দলীয় কর্মকাণ্ড,শৃঙ্খলা বজায় রাখা এবং দলীয় প্রতিক প্রার্থী রানিং মেয়রদের নির্বাচনি এলাকার অতীত উন্নয়নমূলক কাজ ও পৌর এলাকার আমজনতার সমর্থন ইত্যাদি বিবেচনায়
দলীয় প্রধান কচুয়া পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র নাজমুল আলম স্বপনের প্রতি আস্থা রেখে তাকে ২য় মেয়াদে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনীত করে দলীয় প্রতীক নৌকা মার্কা বরাদ্দ দেন।আগামী ১৪/০২/২০২১ রোজ রবিবার কচুয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।
পৌর নির্বাচনে মেয়র পদে পৌর আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভুঁইয়া, আওয়ামী নেতা জামাল হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সদস্য আহসান হাবীব প্রাঞ্জল সহ কয়েকজন দলীয় নমিনেশন প্রত্যাশী ছিলেন।
এদিকে বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপনের দলীয় নমিনেশন প্রাপ্তিতে পৌরসভার নির্বাচনী এলাকায় তার সমর্থকদের মধ্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। বিভিন্ন স্থানে তার সমর্থকরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করতে দেখা গেছে।পৌর নির্বাচনি এলাকার বাহিরেও উপজেলা ও জেলা পর্যায়ের নেতা কর্মীরা সোসাল মিডিয়ার মাধ্যমে মেয়র নাজমুল আলম স্বপনকে অভিনন্দন জানাচ্ছেন।
আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নাজমুল আলম স্বপনের সহিত যোগাযোগ করা হলে তিনি জানান,তার উপর আবারো আস্থা রাখার জন্য তিনি জননেত্রী শেখ হাসিনা সহ স্থানীয় সরকার নির্বাচন পরিচালনা কমিটির সবাইকে ধন্যবাদ জানান সাথে পৌরবাসি তাকে যেভাবে নিঃস্বার্থ সমর্থন দিয়ে যাচ্ছেন তিনি তাদের প্রতিও চিরকৃতজ্ঞতা স্বীকার করেন। তিনি বলেন পুনঃনির্বাচিত হলে তিনি পৌর এলাকার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করনে সর্বোচ্চ চেস্টা চালিয়ে যাবেন।সর্বশেষ তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে সকল ভেদাভেদ ভুলে জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত মোতাবেক নৌকা মার্কাকে জয়ী করার জন্য সর্বোচ্চ চেস্টা চালিয়ে যেতে অনুরোধ জানান। আগামী ১৪/০২/২০২১ রোজ রবিবার উন্নয়ন ও স্বাধীনতার প্রতিক নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে পুনরায় জয়ী করার জন্য পৌরসভার সকল আমজনতার নিকট বিনমিত অনুরোধ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!