শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শ্রীনগরে নিহত গৃহবধু ইজিবাইকের চাকায় ওড়না পেঁচিয়ে – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৪৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১, ৯:৩৪ অপরাহ্ণ

ফরহাদ হোসেন জনি, শ্রীনগর, মুন্সিগঞ্জ:মুন্সিগঞ্জের
শ্রীনগরে ইজিবাইকের চাকার সাথে ওড়না পেঁচিয়ে গৃহবধূ ডালিয়া বেগম (৩৫) নামে মাথা বিচ্ছিন্ন হয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে শ্রীনগর-মুন্সীগঞ্জ রোডে আটপাড়া ইউনিয়নের নন্দিপাড়া নামক স্থানে এই ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ ডালিয়া বেগম উপজেলার পাটাভোগ গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে ও এবং তার শশুর বাড়ি একই উপজেলার তন্তর এলাকার সোন্ধারদিয়া গ্রামে সে জালাল খানের স্ত্রী। সে ২ সন্তানের জননী।
স্থানীয়রা জানায়, ডালিয়া বেগম পাটাভোগ গ্রামে তার বাবার বাড়ি থেকে একটি ব্যাটারি চালিত ইজিবাইকে করে সোন্ধারদিয়া তার স্বামীর বাড়িতে যাচ্ছিল। চলতি পথে ইজিবাইকের চাকায় ওড়না পেঁচিয়ে গেলে ঘটনা স্থলেই ওই গৃহবধূর মৃত্যু হয়। পরবর্তীতে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।
শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করে শ্রীনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
এব্যাপরে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, ময়না তদন্তের জন্য রাজি না হওয়ায় পরিবারের আবেদনের পরিপেক্ষিতে গৃহবধূর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!