মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় গৃহবুধুর রহস্যজনক মৃত্যু ॥ স্বামীসহ শ্বশুর শ্বাশুড়ি আটক-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা,কচুয়া প্রতিনিধি ॥ / ৮৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১, ১২:৩০ পূর্বাহ্ণ

কচুয়া উপজেলার প্রসন্নকাপ গ্রামে হালিমা আক্তার (২৪) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে।  মঙ্গলবার প্রসন্নকাপ গ্রামের হালিমা আক্তারের শ^শুর বাড়ি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।  নিহত হালিমা আক্তারের বাবা আব্দুল জালিল জানান, আমার মেয়েকে তার স্বামী রাসেল, শ^শুর আলী আজগর ও শ^াশুড়ি রেহেনা বেগম পরিকল্পিত ভাবে হত্যা করেছে। আমি আমার মেয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। 

জানা গেছে, প্রায় ১ বছর পূর্বে কচুয়া উপজেলার লতিফপুর গ্রামের নিরীহ কৃষক আব্দুল জলিলের মেয়ে হালিমা আক্তারকে একই উপজেলার প্রসন্নকাপ গ্রামে আলী আজগরের ছেলে রাসেলের সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে হালিমা আক্তারকে কারনে অকারনে মারধর করত বলে হালিমার বাবা আব্দুল জলিল দাবী করেন। এর আগে এ নিয়ে বেশ কয়েকবার সালিশ বৈঠক হয়েছে বলে তিনি দাবি করেন।
তবে রাসেলের মা রেহেনা বেগম তাদের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, হালিমা আক্তার বিয়ের পর থেকে বিভিন্ন রোগে আক্রান্ত ছিল। কিভাবে তার মঙ্গলবার ভোরে মৃত্যু হয়েছে তারা কিছু বলতে পারেনি।
কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন জানান, খবর পেয়ে গৃহবধুর লাশ শ^শুর বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। বাদীর অভিযোগের প্রেক্ষিতে স্বামী,শ^শুর ও শ^াশুড়িকে আটক করা হয়েছে। বিষয়টি উদঘাটনে অধিক তদন্ত চলছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে পোষ্টমর্ডাম রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!