সোমবার, ১৩ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭ পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার-১ অভিষেক বন্দোপাধ্যায় এর সমর্থনে ডা:হা: বিধানসভার পর্যবেক্ষক সামীম আহমেদ এর নেতৃত্বে মশার্ট খাজের পোল থেকে সোনামুখী পর্যন্ত বিশাল বাইক মিছিল খুলনার দাকোপের কৈলাশগজ্ঞ ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহীতে আল্লার নিয়ামতে কানে আল্লাহ লিখা নিয়ে জন্মহলো একটি শিশু সন্তান- দৈনিক বাংলার অধিকার 

আকাশ সরকার,রাজশাহী ব্যুরো / ২১৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১, ৬:৪৮ অপরাহ্ণ

জন্মের সাথেই কানে আল্লাহ লিখা নিয়ে পৃথিবীতে এলো এক সন্তান। আর মা বাবা তার নাম রাখলেন ওমর ফারুক। রাজশাহীর আরবান ক্লিনিকে এই ওমর ফারুক জন্মনেন। ওমর ফারুকের পিতা আবুহোসেন ও মাতা সানজিদা সাংবাদিকদেরকে বলেন পূর্বে আমাদের ঘরে আরো তিনটি ছেলে সন্তান রয়েছে এটি আমাদের ৪ নাম্বার সন্তান।

নবাগত জন্মনেওয়া ওমর ফারুকের পিতা আবু হোসেনের বাড়ি সিরাজগঞ্জের মাসুমপুরে। শিশুটির কানে আল্লাহ লেখা দেখার জন্য হাসপাতালেই ভিড় করছেন শতাধিক ব্যক্তি। তবে চিকিৎসক জানিয়েছেন মা ও সন্তান উভয়েই সুস্থ রয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!