সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় হিন্দু সম্প্রদায়ের দোকানঘর দখলের অভিযোগ- দৈনিক বাংলার অধিকার

মো: মাসুদ রানা,কচুয়া / ৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১, ৯:০৮ অপরাহ্ণ

কচুয়া উপজেলার পালাখাল পশ্চিম বাজারে হিন্দু সম্প্রদায়ের মালিকীয় জায়গায় দখল করে দোকান নির্মান চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় ভূইয়ারা গ্রামের অধিবাসী ওমর ফারুক মাষ্টার ও তার ভাই মাসুদুর রহমান গংদের বিরুদ্ধে ওই জায়গা দখল করে দোকান ঘর নির্মান চেষ্টার অভিযোগ উঠে। এ ঘটনায় জমির মালিক সুজন চন্দ্র চৌধুরী বাদী হয়ে মঙ্গলবার কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
বাদীর লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পালাখাল গ্রামের চৌধুরী বাড়ির মৃত কার্তিক চৌধুরীর তিন পুত্র স্বাধীন চন্দ্র চৌধুরী,প্রদীপ চন্দ্র চৌধুরী ও সুজন চন্দ্র চৌধুরীর পালাখাল পশ্চিম বাজারের বিএস খতিয়ান ১২০৪,হাল দাগ ৪০৮৯ দাগে ০.৬৯ একর ভূমি রয়েছে। ওই ভূমির উত্তর অংশে চলাচলের রাস্তার পাশে বর্তমানে ওমর ফারুক ও মাসুদুর রহমান গংরা প্রভাব খাটিয়ে লীজে পাওয়া জায়গা দাবি করে দোকান নির্মান করছেন।
এ ঘটনায় বাদী ও তার পরিবার ওই স্থানে দোকান নির্মান বন্ধ রাখতে অনুরোধ জানান। কিন্তু বাদীর বাধা উপক্ষো করে প্রতিপক্ষ গংরা জোরপূর্বক দোকানঘর নির্মান করছে বলে স্থানীয় লোকজন জানান।
এব্যাপারে অভিযুক্ত মাসুদুর রহমান জানান, আমরা লীজসূত্রে মালিক হয়ে ওই স্থানে দোকান নির্মান করছি এর পাশে আমাদের আরো কয়েকটি দোকান রয়েছে।

কচুয়া: কচুয়ার পালাখাল পশ্চিম বাজারে হিন্দু সম্প্রদায়ের মালিকীয় জায়গায় দখল করে দোকান নির্মান করছেন প্রতিপক্ষের লোকজন


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!