সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজিগঞ্জ-শাহরাস্তির শীতার্তদের পাশে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১০ জানুয়ারি, ২০২১, ৭:১৫ অপরাহ্ণ

 

চাঁদপুর জেলার হাজিগঞ্জ এবং শাহরাস্তি দুই উপজেলায় বসবাসরত বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত নারী, পুরুষ ও শিশুদের ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌মাঝে স্বাস্থবিধি মেনে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।

শুক্রবার(০৮-জানুয়ারি) বিকালে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার দোয়াভাঙ্গায় এবং হাজিগঞ্জ উপজেলার টোরাগড় অঞ্চলে দুস্থ-সুবিধাবঞ্চিত নারী, পুরুষ ও শিশুদের মাঝে স্বাস্থবিধি মেনে কম্বল তুলে দিয়ে শীতবস্ত্র বিতরন কার্যক্রম উদ্ভোদন করেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সম্মানিত উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ পাওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন।

শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন বলেন “অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব “মানুষ মানুষের জন্য। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ অসহায় মানুষের প্রতি করুণা নয়,তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।

শুক্রবার বিকালে কম্বল বিতরণকালে শাহরাস্তি দোয়াভাঙ্গায় উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌরসভার মেয়র পদ প্রত্যাশী মো. মোশারফ হোসেন মুশু পাটোয়ারী, শাহরাস্তি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মুকবুল চোধুরী, আওয়ামীলীগ নেতা মিরণ বিএসসি, হুমায়ন কবির হিরু, ইমন, ফিরোজ মাষ্টার, ছাত্রলীগ নেতা নেছার আহম্মেদ পাটোয়ারী, মহিনউদ্দিন, লিটন ও অলক প্রমুখ।

হাজিগঞ্জ উপজেলার টোরাগড়ে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন বতু মিয়াজী, হাজিগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী কবির কাজী, ৯নং গন্ধর্ব্যপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল, হাজীগঞ্জ উপজেলা তাঁতী লীগের সভাপতি মোঃ আজগর হোসেন, পৌর তাঁতী লীগের সাধারণ সম্পাদক মোঃ কাইয়ুম হোসেন, হিউম্যান হেল্প ফাউন্ডেশনের সভাপতি ও হাজীগঞ্জ পৌর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল মিয়াজী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন এ বছরের শীতের শুরুতে পাঁচ শতাধিক শীতবস্ত্র বিতরন করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!