সোমবার, ১৩ মে ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুর পৌরসভা হবে নাগরিকদের সেবার আশ্রয় স্থল-দৈনিক বাংলার অধিকার

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর প্রতিনিধি / ১৬০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১০ জানুয়ারি, ২০২১, ৭:১০ অপরাহ্ণ

 

ফরিদপুর পৌরসভা হবে নাগরিকদের সেবার আশ্রয়স্থল নাগরিকরা জাতে শান্তিপূর্ণভাবে পৌর সেবা পায় তারা শতভাগ নিশ্চিত করা হবে ‌। একই সাথে নাগরিকরা যেন মেয়রের কাছে মন খুলে কথা বলতে পারে এবং তাদের সমস্যার সমাধান পায় সে ব্যাপারে আমার আন্তরিকতার কোন ত্রুটি থাকবে না।
রবিবার সকালে ফরিদপুর পৌরসভা চত্বরে ফরিদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বগ্রহণের অনুষ্ঠানে নবনিযুক্ত মেয়র অমিতাভ বোস উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন আমি জনগণের সেবার জন্য নিজেকে উৎসর্গ করছি। জনগণ যাতে স্বাধীনভাবে পৌরসভা এসে তাদের মতামত ব্যক্ত করতে পারেন সেজন্য পৌরসভার সব সময় খোলা থাকবে।
আপনারা আমাকে যে ভালোবাসা দিয়ে পৌরসভা মেয়র নির্বাচিত করেছেন তার মর্যাদা আমি রক্ষা করতে সচেষ্ট থাকব।
তিনি ফরিদপুর পৌরসভা কে জনগণের নিজস্ব পৌরসভা মনে করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। তিনি বলেন সবাই মিলে একসাথে কাজ করলে পৌরসভা কে দেশের মধ্যে এক নম্বর অবস্থানে নিয়ে যাওয়া সম্ভব। তিনি পৌরসভা পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা, ফরিদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি সুবল চন্দ্র সাহা, পৌরসভার বিদায়ী মেয়র শেখ মাহাতাব আলী মেথু, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জানে হাসান, মহিলা আওয়ামী লীগের সদস্য সচিব আইডি মাসুদ, নবনির্বাচিত কাউন্সিলর নজরুল ইসলাম মৃধা, কুদ্দুসুর রহমান, ও হেলেনা খানম। পৌরসভার নির্বাহী কর্মকর্তা শামসুল আলম, পৌর কর্মচারী ইউনিয়নের সভাপতি ফরহাদ হোসেন বিশ্বাস।
অনুষ্ঠান পরিচালনা করেন পৌর সচিব তানজিলুর রহমান ও জাহিদুর রহমান। এরপর অমিতাভ ঘোষ মেয়র হিসেবে তার কার্যক্রম শুরু করেন। এসময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও ব্যক্তিবৃন্দ ‌ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
এর আগে তাকে ফরিদপুর পৌরসভার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয় । একই সাথে তার সকল কাজে পৌর কর্মচারীদের সর্বাত্মক সহযোগিতা থাকবে বলে সভায় জানানো হয়।
এর আগে মঞ্চে তাকে বিদায় দিনের দায়িত্ব বুঝিয়ে দেন পৌরসভার সাবেক মেয়র শেখ মাহাতাব আলী মেথু।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!