রবিবার, ১২ মে ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুন্সীগঞ্জের শ্রীনগরে পিএফজির ফলোআপ মিটিং অনুষ্ঠিত- দৈনিক বাংলার অধিকার

ফরহাদ হোসেন জনি, মুন্সীগঞ্জ প্রতিনিধি / ৯২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৯ জানুয়ারি, ২০২১, ৮:৪৬ অপরাহ্ণ

 

মুন্সিগঞ্জের শ্রীনগরে কোলাপাড়া ইউনিয়নের দক্ষিণ পাইকসা গ্রামে কালীর শিকদার পার্কে এ শনিবার সকাল ০৯টা থেকে বিকাল ৩টা পযর্ন্ত ফলোআপ মিটিং অনুষ্ঠিত হয়। দি হাঙ্গার প্রজেক্টের প্রশিক্ষণ শাখার মাইমুনা আক্তার রুবি ও ঢাকা বিভাগের নবনিযুক্ত সমন্বয়কারী জিল্লুর রহমান প্রশিক্ষণ কর্মসূচি পরিচালনা করেন। ২০১৫ সালে শ্রীনগর উপজেলার বিএনপি, আওয়ামীলীগ, জাতীয় পার্টি ও সামাজিক সংগঠনের ২০ জন প্রতিনিধি নিয়ে কুমিল্লা বার্ডে ৩ দিন ব্যাপী আবাসিক প্রশিক্ষণ হয়েছিল, প্রশিক্ষণে রাজনৈতিক নেতৃবৃন্দের সহিংসতা রোধে করনীয় নির্ধারনে এবং সহাবস্থান নিশ্চিত করার বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়, প্রশিক্ষণ শেষে দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে সকলের সাথে আলোচনা করে তিন জন এম্বাসেডর ও এক জনকে কোঅর্ডিনেটর নিযুক্ত করা হয়। তিনজন এম্বাসাডর হচ্ছেন বিএনপির জেলা কমিটির তৎকালীন যুগ্ম সম্পাদক এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সেলিম হোসেন খাঁন, সুজন শ্রীনগর উপজেলা সাধারণ সম্পাদক ডা. মাসুম খাঁন ডালু ও শ্রীনগর উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম এবং কোঅর্ডিনেটর হিসেবে মনোনীত হয় তৎকালীন কেন্দ্রীয় ছাত্রদল নেতা মোঃ জসিম মোল্লা। এদের নানা সময়ে নানা স্থানে প্রশিক্ষণ প্রদান করে সমাজের হানাহানি বন্ধের নানা উপায় জানানো হয়।
এরই ধারাবাহিকতায় দিনব্যাপী পিএসজি ফলোআপ মিটিং হয়।এ সময় উপস্থিত ছিলেন সুজন মুন্সিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জানে আলম প্রিন্স, লৌহজং উপজেলা কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা শেখ কামাল উদ্দিন, সিরাজদিখান উপজেলা কমিটির সভাপতি সাংবাদিক এমদাদুল হক পলাশ মাষ্টার, পিএসজি এ্যাম্বাসিডর আলহাজ্ব মোঃ সেলিম হোসেন খাঁন, ডা. মাসুম খাঁন ডালু, কোঅর্ডিনেটর মোঃ জসিম মোল্লা, আলহাজ্ব আঃ জলিল পাঠান, এমদাদুল হক সেন্টু মাষ্টার, দেওয়ান আবুল হাসেম, সাংবাদিক শেখ আল আমিন, সাংবাদিক তারিকুল ইসলাম, নুরুজ্জামান সোহেল, আজিম খান, শহিদুল ইসলাম বাবু, দিল মোহাম্মদ বেপারী, মজিবর রহমান মাঝি প্রমূখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!