শনিবার, ১১ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এলাকারবাসী কে একটি উজ্জলও আদর্শময় ওর্য়াড উপহার দিতে চাই- দৈনিক বাংলার অধিকার

মাহফুজুর রহমান বিপ্লব, ফরিদপুর জেলা প্রতিনিধি / ৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৯ জানুয়ারি, ২০২১, ২:৩০ অপরাহ্ণ

সবার সহযোগিতা ও ভালোবাসা নিয়ে এলাকারবাসী কে একটি উজ্জল,আদশময়

সুন্দর ও বাসযোগ্য ওয়ার্ড করতে চান ২০ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মোঃ মতিউর রহমান শামিম।তিনি সাংবাদিকের এক প্রশ্নের উত্তরে বলেন,১৯৮২সন থেকে ছাত্রলীগ করার মাধ্যমে রাজনীতি হাতঘঁড়ি সেই থেকে নানান ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়ে দলের একজন সৈনিক হিসাবে কাজ করে চলছি,তারি মধ্যে বিগত দিনে ফরিদপুর শহর সেচ্ছাসেবক লীগের আহ্বাহক হিসাবে কর্মরত থেকে কাজ করে গিয়েছি।

তারি পরিপ্রেক্ষিতে জনগনের ভালোবাসা অর্জন করে আজ আমি সেই জনগনের ভালোবাসা হিসাবে ২০,ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হয়েছে।
আর এলাকাবাসী ভালোবাসার দাম হিসাবে তাদের সকলের সুখ দুঃখের সাথী হয়ে পাশে থেকে সেবার মাধ্যমে প্রকাশ করতে চাই।

তিনি আরো বলেন সবাইকে নিয়ে একসাথে কাজ করব। কাজের ক্ষেত্রে সবার মতামতকে প্রাধান্য দিব। একই সাথে এলাকার বিভিন্ন সমস্যার ভিতরে ড্রেনেজ ব্যবস্থা, ডাস্টবিন সমস্যার সমাধান, দারিদ্র নিরসন, মাদকমুক্ত সমাজ এবং একটি ইভটিজিং প্রতিরোধে তার অগ্রণী ভূমিকা থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ করা যেতে পারে মোঃ মতিউর রহমান শামিম এবছর নির্বাচনে উটপাখি প্রতীক নিয়ে নির্বাচন করেন। এবং বিজয়ী হন। তিনি একজন ক্রীড়া সংগঠক এবং এলাকায় খেলাধুলা ব্যাপারে অগ্রণী ভূমিকা পালন করে থাকেন।

কারন বর্তমান যুব সমাজ যেন অপকর্ম থেকে দুরে থাকতে তারি পরিপ্রেক্ষিতে খেলাদোলার প্রতি উৎসাহ প্রধান করতে হবে


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!