শনিবার, ১১ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সবার সহযোগীতা নিয়ে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন নবনির্বাচিত মেয়র (অমিতাভ বোস)- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৩৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৮ জানুয়ারি, ২০২১, ৮:১৬ অপরাহ্ণ

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর প্রতিনিধি।
সবাইকে একসাথে নিয়ে পৌরসভার উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করলেন পৌরসভার নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস।
তিনি আজ দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বলেন।
তিনি বলেন ফরিদপুর পৌরসভা কে বাংলাদেশের মধ্যে এক নম্বর অবস্থানে নিয়ে যাওয়ার চেষ্টা করবেন তিনি। একই সাথে নির্বাচিত কাউন্সিলর দের সাথে করে পৌরসভার উন্নয়নে সব ধরনের সিদ্ধান্ত নিবেন। এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা আইডি মাসুদ। কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি খলিফা কামাল উদ্দিন সহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর সহ নিহত পরিবারের সদস্যদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে মোনাজাত করা হয় মোনাজাত ও দোয়া পরিচালনা করেন টুংগীপাড়া মাজার মসজিদের খাদেম ন ওয়াব আলী। উল্লেখ করা যেতে পারে আগামী রবিবার মেয়র অমিতাভ বোস আনুষ্ঠানিকভাবে পৌরসভার মেয়র হিসেবে তার কর্মজীবন শুরু করবেন বলে তিনি জানান


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!