শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আলহাজ্ব মোঃ মিজানুর রহমান কালু ভূইয়াকে দৈনিক বাংলার অধিকার এর অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক ঃ / ৩২৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৮ জানুয়ারি, ২০২১, ৩:৪০ অপরাহ্ণ

শিক্ষানুরাগী সমাজসেবক,রাজনৈতিক ব্যক্তিত্ব, গণমাধ্যম প্রিয় মানুষ আলহাজ্ব মোঃ মিজানুর রহমান কালু ভূইয়া দেশের জনপ্রিয় সংবাদ মাধ্যম ও তথ্য মন্ত্রনালয় আবেদনকৃত দৈনিক বাংলার অধিকারের উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন আজ ৬ বছর।আজ ৮ জানুয়ারি বৃহস্পতিবার এই দিনে দৈনিক বাংলার অধিকার পত্রিকার প্রকাশক ও সম্পাদক এস,ডি,স্বপন দাপ্তরিক ভাবে নিয়োগ প্রধান করেন -এবং প্রধান উপদেষ্টা কে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছার জানান এস ডি স্বপন।

দৈনিক বাংলার অধিকার এর সম্মানিত উপদেষ্টা আলহাজ্ব মোঃ ফয়েজ আহমেদ স্বপন প্রধান উপদেষ্টা কে স্বগত জানিয়ে বলেন-আমরা রাজনৈতিক যেমন ভালোবাসি তেমনি সংবাদ মাধ্যমেকেও সম্মান প্রদর্শন করি, আমি আশা করি দৈনিক বাংলার অধিকার সারাবাংলাদেশ জুরে আছে থাকবে। মুক্তিযুদ্ধের চেতনায় দেশ ও জনগণের কথা বলবে।

আইন বিষয়ক উপদেষ্টা এডঃ মোঃ আবদুল হান্নান কাজী প্রধান উপদেষ্টা কে স্বগত জানান তাহার সততা ও দৈনিক বাংলার অধিকার কে সকল প্রকার সহযোগিতা ও উপদেশ প্রধানের জন্য।
ও বিশেষ প্রতিনিধি মোঃ ইব্রাহিম খলিল পন্ডিত প্রধান উপদেষ্টাকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এমন জনপ্রিয় একটি পএিকায় উপদেষ্টা হিসাবে ছয়টি বছর সময় দেয়ার জন্য।

দৈনিক বাংলার অধিকার এর ভারপ্রাপ্ত সম্পাদক রকি চন্দ্র সাহা জানানা পএিকাটি চাঁদপুর সহ সারাবাংলাদেশে শুনামের সহিত ছড়িয়ে ছিটিয়ে আছে আমরা সত্য প্রকাশে সর্ব প্রথম, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী দেশও জনগণের কথা বলি এই সোলোগানে এগিয়ে যাবে দৈনিক বাংলার অধিকার।

দৈনিক বাংলার অধিকার পত্রিকার প্রধান উপদেষ্টা আলহাজ্ব মিজানুর রহমান (কালু) ভূঁইয়া প্রধান উপদেষ্টা হিসেবে নির্বাচিত করায়
এবং দৈনিক বাংলার অধিকার পত্রিকার তথ্য সম্পাদক ও চাঁদপুর ব্যুরো প্রধান ইমান হোসেন জানান প্রধান উপদেষ্টার আজ ৬ বছর পূর্ণ হলো আমি তাহার জন্য দোয়া করি যতদিন দৈনিক বাংলার অধিকার থাকবে আমাদের প্রানপ্রিয় উপদেষ্টারা থাকবেন, আমরা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী দেশও জনগণের কথা বলি।

সহকারী সম্পাদক যতীন্দ্র সুএ ধর,/ সহকারী সম্পাদক এম আলী মুজিব, /সহকারী সম্পাদক ফরহাদ হোসেন জনি/ সহকারী সম্পাদক প্রভাষক শামসুল আলম সুজন,/যুগ্ম সম্পাদক শুকুর আলম( শুভ),/

প্রধান বার্তা সম্পাদক মাজেদুর রহমান /
বার্তা সম্পাদক সেপাল নাথ/সহকারী বার্তা সম্পাদক জুয়েল মন্ডল /ও প্রদিপ কুমার রায় সহ দৈনিক বাংলার অধিকার পরিবারের সকলের পক্ষ থেকে প্রধান উপদেষ্টার প্রতি শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন করে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!