সোমবার, ১৩ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭ পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার-১ অভিষেক বন্দোপাধ্যায় এর সমর্থনে ডা:হা: বিধানসভার পর্যবেক্ষক সামীম আহমেদ এর নেতৃত্বে মশার্ট খাজের পোল থেকে সোনামুখী পর্যন্ত বিশাল বাইক মিছিল খুলনার দাকোপের কৈলাশগজ্ঞ ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মতিগঞ্জে নানান কর্মসূচীতে সাংসদ নিজাম হাজারীর জন্মদিন পালিত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৮৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৪ জানুয়ারি, ২০২১, ১০:২১ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ :-
ফেনী জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি’র জন্মদিন নানান কর্মসূচির মাধ্যমে মতিগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগ পালন করে।

৪ জানুয়ারি সোমবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত করোনা থেকে সুরক্ষার জন্য জনসচেতনতা মূলক প্রচার প্রচারণার পাশাপাশি নিজাম উদ্দিন হাজারী এমপির জন্য দোয়া কামনা করেন।

ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার জানান- আমাদের আজকের করোনা সচেতনতা ও মাস্ক বিতরণ কর্মসূচী ফেনী জেলা আওয়ামিলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জননন্দিত জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি’র জন্মদিন উপলক্ষে উনার নামে উৎসর্গ করা হলো। প্রিয় নেতার জন্য সবাই দোয়া করবেন।

 



এইসময় উপস্থিত ছিলেন – মতিগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি মোঃ ইসমাইল হোসেন, প্রস্তাবিত কমিটির সহসভাপতি মোঃ মোশাররফ হোসেন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ গোলাম সরওয়ার, প্রস্তাবিত যুগ্মসাধারণ সম্পাদক মোঃ ইউছুফ, ওয়ার্ড আওয়ামিলীগ নেতা মোশাররফ হোসেন, যুবলীগ নেতা মোরশেদুল হক মেনন, মোজাম্মেল হক, শাহাদাত উল্লাহ, আবদুল মন্নান, সুফিয়ান মেম্বার, কিরন মেম্বার, নুরুল আফছার, রাজিব, মান্নান। ছাত্রলীগ নেতা ফাহাদ, পারভেজ ও হৃদয় প্রমূখ।

মতিগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগের উদ্যোগে নিজাম উদ্দিন হাজারী এমপির জন্মদিন উপলক্ষে কেক কেটে উদযাপন করা হয়। সপ্তাহব্যাপী কর্মসূচি সফল করায় ইউনিয়ন আওয়ামিলীগ যুবলীগ ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান- ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি মোঃ ইসমাইল হোসেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!