রবিবার, ১২ মে ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে ঐতিহ্য হারাচ্ছে নবীনগর সরকারি কলেজ। সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চুরি ডাকাতি ঠেকাতে পৌরসভার উদ্যোগে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১১৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৪ জানুয়ারি, ২০২১, ১১:১২ পূর্বাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ
ছাগলনাইয়া পৌরসভার প্রানকেন্দ্র জমদ্দার বাজারস্থ ব্যবসায়ীদের সাথে চুরি, ডাকাতি ঠেকাতে ও জমদ্দার বাজার ব্যবস্থাপনা কমিটিকে আরো শক্তিশালী করার লক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক গণসচেতনতা মুলক এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। রবিবার (৩ জানুয়ারী) সন্ধ্যায় জমাদ্দার বাজার ব্যবস্থাপনা কমিটির অফিস সংলগ্ন ছাগলনাইয়া পৌরসভা ও জমাদ্দার বাজার ব্যবস্থাপনা কমিটির আয়োজনে ব্যবসায়ীদের সাথে গণ-সচেতনতা মুলক আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জমাদ্দার বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও পৌর মেয়র এম. মোস্তফা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাগলনাইয়া থানা আইজিপি পদক প্রাপ্ত ইনচার্জ অফিসার মোঃ মেজবাহ্ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়া থানা ওসি (তদন্ত) মাহবুবুর রহমান পিপিএম।

মৌলভী সামছুল করিম কলেজ’র প্রভাষক ও জেলা প্রশাসক’র প্রতিনিধি আবদুল জলিল ভুঁইয়া দুলাল’র সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ব্যবসায়ী পেয়ার আহম্মদ, সাদেক হোসেন মজুমদার, আবু আহমেদ মজুমদার, সাংবাদিক মোঃ শেখ কামাল, উপজেলা ছাত্রলীগ সভাপতি জিয়াউল হক দিদার।

প্রধান অতিথি মেজবাহ্ উদ্দিন আহমেদ বলেন, সকল ব্যবসায়ী কমিটি সমন্বয় করে সুশৃঙ্খলভাবে বাজার চালাবেন, এক্ষেত্রে পুলিশ প্রশাসন’র পক্ষ থেকে যাহা কিছু দরকার সহযোগিতা করে যাবে। ব্যবসায়ীদের উদ্দেশ্য আরো বলেন, দোকান চুরি, ডাকাতি ঠেকাতে প্রতিটি দোকান বন্ধ করে যাওয়ার সময় একটি করে লাইট জ্বালিয়ে রাখবেন। এতে পাহারাদার সহ ডিউটিরত পুলিশ সদস্যদের অনেক সুবিধা হয়।

সভাপতি পৌর মেয়র বলেন, অনেক অব্যবস্থাপনা থাকা সত্বেও মিলেমিশে বাজারটা সুন্দর ভাবে চলুক এটা আমরা সকলেই চাই। অনেকেই পৌরসভাকে খাজনা দিতে চায়না, আপনারা যদি না দেন তাহলে পৌরসভা কি দিয়ে কাজ করবে। তিনি আরো বলেন, পৌরসভার অধীনে জমাদ্দার বাজারকে নিয়ে একটা উন্নতমানে অবকাঠামো ও একটা মাষ্টার প্লানের আওতায় আসবে বলে জানান।

আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় এতে আরো উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র-১ মুন্সী নূর হোসেন, প্যানেল মেয়র-২ শিমুল চৌধুরী, ব্যবসায়ী আলিম উল্যাহ, আবুল খায়ের, ওবায়দুল হক, ব্যবসায়ীবৃন্দ, সাংবাদিক, ক্রেতা বিক্রেতা, পথচারিসহ নানা শ্রেনী পেশার মানুষ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!