সোমবার, ১৩ মে ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১০০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২ জানুয়ারি, ২০২১, ১২:১৭ অপরাহ্ণ

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর প্রতিনিধি।

মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে দোয়া মাহফিল, শীতবস্ত্র বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার নতুন বছরের প্রথম দিন সন্ধায় মুন্সিবাজারে বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার সহ-সভাপতি ও সংগঠনের উপদেষ্টা মোঃ হাসিবুর রহমান জ্যামির সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান সৈয়দ মাকসুদ আলী বিদু।

উক্ত অনুষ্ঠানে বক্তরা বলেন, এটা একটি অরাজনৈতিক সংগঠন এই সংগনের মূল কাজ অসহায় মানুষের পাশে থাকা,ইতিমধ্যে এই সংগঠনের মাধ্যমে মহামারি করোনাভাইরাস থেকে শুরু করে নানা ধরনের দুর্যোগ মোকাবেলায় অসহায় মানুষের পাশে থেকে কাজ করে গিয়েছেন,এবং আগামী সামনের দিনে ও যেন যে কোন দুর্যোগ মোবাবেলায় সর্বদা এই সংগঠন অসহায় মানুষের পাশে থেকে তাদের মাঝে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়ে তাদের পাশে থাকতে পারে সেই আশা ব্যাক্ত করি। ।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের সভাপতি সেক জাহিদ,সাধারন সম্পাদক মোঃ কায়ুম,ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক হাফিজুর রহমান জনি, ইউপি মেম্বারসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।অনুষ্ঠান শেষে দোয়া মাহফিল ও শীতবস্ত্র বিতরনের মাধ্যমে শেষ হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!