সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭ পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার-১ অভিষেক বন্দোপাধ্যায় এর সমর্থনে ডা:হা: বিধানসভার পর্যবেক্ষক সামীম আহমেদ এর নেতৃত্বে মশার্ট খাজের পোল থেকে সোনামুখী পর্যন্ত বিশাল বাইক মিছিল খুলনার দাকোপের কৈলাশগজ্ঞ ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মাদককে না বলুন বাল্যবিয়ে রোধ করুন,পুলিশ সুপার বিপ্লব কুমার- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২ জানুয়ারি, ২০২১, ১১:০৫ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি, এস ডি স্বপন

আজ (০২ জানুয়ারী) ২০২১ইং শনিবার দুপুরে পীরগঞ্জ থানাধীন ১০ নং শানেরহাট ইউনিয়ন পরিষদ মাঠে মাদক জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ পুলিশ বাহিনীর আইকন,বাংলাদেশ পুলিশের উজ্জ্বল নক্ষত্র,রংপুর জেলা পুলিশের সম্মানিত অভিভাবক, মানবিক পুলিশ সুপার, জনাব বিপ্লব কুমার সরকার বিপিএম (বার) পিপিএম পুলিশ সুপার রংপুর।

মাদক বিরোধী সভায় প্রধান অতিথি হিসেবে তিনি বলেন,
দেশের আইনশৃঙ্খলা রক্ষায় মুক্তিযুদ্ধ তথা স্বাধীনতার চেতনা ধারণ করে জনগণের প্রকৃত সেবক হিসেবে আমাদের কাজ করে যেতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর ২০২১ ও ২০৪১ রুপকল্প বাস্তবায়নে আমাদের হতে হবে গুরুত্বপূর্ণ অংশীদার।মানুষ পুলিশের কাছে সেবা,নিরাপত্তা ও স্থিতিশীল পরিবেশ চায়।সম্মান ও অধিকারের সঙ্গে সেবা প্রত্যাশা করে। আমাদের শতভাগ গণমুখী হতে হবে। জনগণ পুলিশের কাছ থেকে যেন স্বল্প সময়ের মধ্যে কাঙ্ক্ষিত সেবা পায় তা নিশ্চিত করতে হবে।এজন্য প্রযুক্তিনির্ভর আধুনিক পুলিশ গড়ে তোলা হচ্ছে।পুলিশের সেবা তাৎক্ষণিক পেতে জরুরি সেবা ৯৯৯ চালু রয়েছে।মাদক,জঙ্গীবাদ,সন্ত্রাস ও বিদ্যমান আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা সভা এবং দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন পুলিশ সুপার,রংপুর মহোদয়।

অনুষ্ঠানে তিনি অভিভাবকদের উদ্দ্যেশে বলেন,
আজকের শিশু আগামী দিনের ভবিষৎ।তাদেরকে মানুষের মতো মানুষ করতে হলে অভিভাবকদের সর্তক থাকতে হবে,শিশুদের মনোবিকাশ ঘটানোর জন্য যাতে শিশুরা লেখা পড়ার পাশা পাশি খেলাধুলা করতে পারে।

তিনি আরো বলেন আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে চাই।দেশরত্ন মনীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার মিশন ভীষন ২০৪১ বাস্তবায়ন করতে হলে আজকের এই শিশুরাই সুশিক্ষায় শিক্ষিত হয়ে আগামীতে নেতৃত্ব দেবে, তার জন্য প্রতিটি অভিভাবকে তার শিশুর প্রতি কঠোর নজরদারী রাখতে হবে।মনে রাখবেন প্রতিটি শিশুর সবচেয়ে বড় শিক্ষালয় তার পরিবার। যাতে শিশুরা অসামাজিক কার্যকলাপ ও মাদকের মতো মরণ নেশায় আসক্ত না হয় সে দিকে খেয়াল রাখতে হবে।

মা জাহানারা ফাউন্ডেশনের,আয়োজনে মাদক,জঙ্গীবাদ,জুয়া বাল্যবিবাহ ও ইভটিজিং বিরোধী সভায় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ কামরুজ্জামান,বিপিএম-সেবা, সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) রংপুর,অফিসার ইনচার্জ জনাব সরেস চন্দ্র রায় প্রমুখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!