রবিবার, ১২ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে ঐতিহ্য হারাচ্ছে নবীনগর সরকারি কলেজ। সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

প্রেম করে বিয়ে করা স্বামীর নামে ৩টি মিথ্যা মামলা করেন লাকী বেগম – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২ জানুয়ারি, ২০২১, ৫:৫৬ অপরাহ্ণ

তানজিল সরকারঃ কিশোরগঞ্জ প্রতিনিধি:


নরসিংদী জেলার ইব্রাহিম পুর গ্রামের নারায়ণ পুর ইউনিয়নের বেলাব উপজেলার সাজু উদ্দিন পেশায় একজন ছাত্র সদ্য তরুণী লাকীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়লে লাকী পরিবার বাড়িতে ডেকে নিয়ে আটকে রেখে বিয়ে করিয়ে দেন সাজু উদ্দিনের পরিবারের লোকজন ছাড়াই।

কাবিন নামা ১লক্ষ টাকা দেয়া হয় বলে জানান সাজু উদ্দিন কে। পরে সাজু উদ্দিনের পিতা সমাজ মিয়া সাজু উদ্দিনের মা তার পরিবারের সবাই পুত্র বধু হিসেবে মেনে নেন।


লাকী বেগম সংসারী হলেন মা হতে চলেছেন এমতাবস্থায় পরিবারের অশান্তি দেখা দেয় নানা কারনে-অকারণে একপর্যায়ে সাজু উদ্দিনের পরিবার জানতে পারে সাজু উদ্দিনের বিয়ের কাবিন নামা ১লক্ষ দেয়া হলে এখন তারা ১০ লক্ষ টাকা কাবিন নামা দেখাচ্ছেন।


অন্তঃসত্ত্বা লাকী বেগম বাবার বাড়ী বেড়াতে গেলে বাথরুমের পিছলে পরে মারাত্মক ভাবে আহত হন পরে লাকী বেগম কে তারা ভৈরব স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

কিন্তু থানায় মামলা করেন মামলায় বলা হয় সাজু উদ্দিনের বাড়ি ১কিলোমিটারের কাছাকাছি হওয়ায় তার পরিবারের লোকজন লাকী বেগমের বাড়িতে এসে মারধর করেছেন কিন্তু সাজু উদ্দিনের বাবা-মা বলেন লাকী দের বাড়িতে বাহিরের কেউ প্রবেশ করতে পারে না যদি তারা গেইট খুলে না দেয় এটা সম্পূর্ণ মিথ্যাও বানোয়াট বলে একটি মামলা করেছে।

আর ইব্রাহিম পুর থেকে মির্জা পুর গ্রাম প্রায় ১৫ কিলোমিটার দূরে তারা মামলায় লিখেছে ১কিলোমিটার। ফোনে আমাদের হুমকি দেয় লাকী বেগমের মা আমরা তার মেয়ের সংসার নষ্ট করেছি বলেন তাড়াও আমার মেয়ে মোস্তাকিমার সর্বনাশ করবে বলে জানান।


বিভিন্ন ভাবে সাজানো গোছানো ভাবে আমার ছেলের নামে ৩টি মামলা করেন লাকী বেগম নিজের পেটে থাকা বাচ্চা নষ্ট করবে বলে জানান সাজু উদ্দিনের মাকে মোবাইলে তা রেকর্ড রয়েছে। লাকী বেগম সাজু উদ্দিনের সংসার করবেন না লাকী বেগম তার শাশুড়ী কে জানান।

সাজু উদ্দিন স্ত্রী লাকী বেগম বাচ্চা নষ্ট করে মিথ্যা মামলা করে জান একের পর এক প্রায় ৩টি মিথ্যা মামলা করেছেন যার তিন মামলায় বৃত্তিহীন তাই আদালত সাজু উদ্দিনের পরিবারের সবার নামে মামলা দিলে নারী ও শিশু মামলা নং ৩১২/১৯ মামলা থেকে ৩জনকে বাদ দিয়ে মামলা টি চলমান রাখেন।

সাজু উদ্দিনের প্রতিবেশী লোকজন সংবাদ সম্মেলনে বলেন সাজু লাকীর উপর নির্যাতনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

লাকী বেগমের পরিবার রেগে আরো ২টি মামলা দায়ের করেন দেনমোহর মামলা করেন লাকী বেগমের মাতা মদিনা বেগম পিতা লিটন মিয়া মিথ্যা ও হয়রানি মূলক মামলা দিয়ে আমার ছেলে সাজুর জীবন টা শেষ করে দিচ্ছে মিথ্যা মামলায় জেল খেটেছে সাজু আমরা ২টি মামলায় জামিনে আছি এসব কথা জানান সাজু উদ্দিন পিতা সমাজ মিয়া ও সাজু উদ্দিনের মাতা বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভৈরব উপজেলা শাখায় সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এসব কথা জানান।

মানবাধিকার সংস্থায় অভিযোগ করেন মিথ্যা মামলা দিয়ে সংসার ধংস করে দিচ্ছে লাকী বেগম আমরা তার সঠিক সুষ্ঠু নিরপেক্ষ বিচার চাই প্রশাসনের কাছে।
এই বিষয়ে বিস্তারিত জানার জন্যে বাদীর পরিবারের জিডিতে দেওয়া ও অপর আরেক টি নাম্বারে যোগাযোগের জন্য বার বার চেষ্ঠা করলেও নাম্বার ২ টি বন্ধ পাওয়া যায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!