সোমবার, ১৩ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গ্রামকে শহর করার লক্ষে আপনাদের পাশে আছি থাকব উঠান বৈঠক অনুষ্ঠানে চেয়ারম্যান বাদশা চৌধুরী- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২ জানুয়ারি, ২০২১, ১২:২১ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত গ্রামকে শহর করার স্বপ্ন বাস্তবায়নের লক্ষে দিন রাত কাজ করে যাচ্ছেন মহামায়া ইউনিয়ন পরিষদ। “গ্রামকে আধুনিক সুযোগ-সুবিধা দিয়ে সমৃদ্ধ শহর হিসেবে গড়ে তোলা” সম্পর্কে গ্রামের সাধারণ মানুষকে ধারনা দিতে প্রতিটি ওয়ার্ড ভিত্তিক চলছে উঠান বৈঠকের কার্যক্রম। সচেতনতামূলক এই কর্মসূচি দিন রাত বাস্তবায়ন করার লক্ষে কাজ করে যাচ্ছেন ফেনী ছাগলনাইয়া উপজেলার ৫নং মহামায়া ইউনিয়ন পরিষদের মানবিক চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক গরীবশাহ্ হোসেন বাদশা চৌধুরী।

শুক্রবার (১ জানুয়ারি) বিকাল সাড়ে ৪ টায় ৪ ও ৫ নং ওয়ার্ডের সমন্বয়ে উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয় জয়নগর গ্রামের করিম উল্যাহ্ বাড়ির আঙ্গিনায়। অত্র ইউনিয়ন’র মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুল হুদা মজুমদার’র সভাপতিত্বে ও ইউপি সদস্য নুরুল করিম সবুজ মেম্বারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ৫নং মহামায়া ইউনিয়ন পরিষদের মানবিক চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক গরীবশাহ্ হোসেন বাদশা চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউপি সদস্য জয়নাল আবেদীন নশু ও মহিলা ইউপি সদস্য সেলিনা আক্তার মুন্নি।

প্রধান অতিথির বক্তব্য বলেন, গ্রামকে শহর করার উন্নতির লক্ষে আপনাদের পাশে আছি, থাকব। ইউনিয়নকে মাদক মুক্ত করতে আপনাদের সহযোগিতা আমাদের একান্ত কাম্য। আগামী নির্বাচন কে সামনে রেখে অতিথি পাখীদের কাছ থেকে সচেতন থাকার আহবান জানান।

উঠান বৈঠক অনুষ্ঠানে আরো উপস্থিত ছিল ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী, সাংবাদিক, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!