শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আসন্ন পৌর নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী যুবদল নেতা হাফেজ মোঃ সোহারব হোসেন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৭১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০, ৪:০৫ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ মানুষ মানুষের জন্য এ উপলব্ধি ও গভীরতা এদেশের অনেকের মাঝে নেই। আর নেই বলেই মানব সেবার মহৎ কাজে অনেকেরই তেমন আগ্রহ দেখা যায় না। মানব সেবার নামে আত্মসেবার প্রবনতাটাই এদেশে চোখে পড়ে বেশি। মানব সেবা থেকেই সমাজ সেবার প্রশ্নটি এসে যায়। এ দেশে এখনো এমন অনেক ব্যক্তি রয়েছেন যারা আসলেই মানবসেবায় যথেষ্ট আন্তরিক। মহান সৃষ্টিকর্তার সৃষ্টি মানুষের সেবাকেই তারা পরমধর্ম বলে বিশ্বাস করেন। এ ধর্ম পালনের লক্ষ্যেই তারা সমাজ সেবামূলক সংগঠন গড়ে তোলেন একান্ত ভাবে নিজের উদ্যোগে। সমাজ সেবা একটি কঠিন কাজ। শুধু অর্থবিত্ত থাকলেই সমাজ সেবা করা যায় না বা সমাজ সেবক হওয়া যায় না। আবার অর্থবিত্ত না থাকলেও সমাজ সেবকের পরিচিতি লাভ করা যায় না। এটা নির্ভর করে মন ও মানসিকতার উপর। সেবার ধরনেই প্রমান মিলে সমাজ সেবায় কে কতটা আন্তরিক।

এমন লোক এখনো এ দেশে আছে যাদের মাঝে মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এ উপলব্ধির যথেষ্ট গভীরতা রয়েছে। সাধ্য না থাকলেও মানব সেবার তাগিদ রয়েছে তাদের ভেতরে। এই তাগিদ বোধ থেকেই জড়িয়ে যান তারা সমাজসেবার কাজে। এমনি একজন সমাজ সেবক, শিক্ষানুরাগী ও রাজনীতিবিদ যিনি তারুন্য উদ্যম আর অফুরন্ত প্রাণ শক্তির অধিকারী, সৎগুণাবলীর মানুষ ও জনকল্যাণে নিবেদিত প্রাণ, সর্ব সাধারণের অত্যান্ত আপনজন, গরীব দুঃখী মেহনতী মানুষসহ ছাগলনাইয়ার আপামর জনসাধারণের বন্ধু, সময়ের সাহসী সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ছাগলনাইয়া পৌরসভার পূর্ব বাঁশপাড়ার কৃতি সন্তান ও উপজেলা যুবদল নেতা হাফেজ মোঃ সোহারব হোসেন। তাঁর পিতা মরহুম জালাল মাস্টার। তারই যোগ্য সন্তান হাফেজ মোঃ সোহারব হোসেন সমাজ সেবায় এক উজ্জ্বল নক্ষত্র। তিনি এমনই একজন মানুষ তাকে সব শ্রেণির মানুষ ভালবাসেন, আর তিনিও তাদেরকে ভালবাসেন। হাফেজ মোঃ সোহারব হোসেন চান না তার দ্বারা কোন মানুষ বিন্দু পরিমান হয়রানি বা কষ্ট পাক। মানুষের সুখে দুঃখে তাদের সেবা করতে পারলে তিনি নিজেকে ভীষণ গর্বিত মনে করেন।

হাফেজ মোঃ সোহারব হোসেন দৈনিক বাংলার অধিকার এর প্রতিবেদককে জানান, আসন্ন ছাগলনাইয়া পৌর নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) হাই কমান্ড থেকে যদি দলীয়ভাবে মনোনয়ন কিংবা সবুজ সংকেত দেয় আমাকে তাহলে পৌর নির্বাচনে মেয়র পদে লড়াই করার ইচ্ছা পোষন করেন। তিনি আরো বলেন, ছাগলনাইয়া পৌরবাসির আন্তরিকতা ভালবাসা ও ভোটে নির্বাচিত হলে পৌরবাসীর জন্য সার্বক্ষণিক নাগরিক সেবা প্রদান, পরিছন্ন ও পরিকল্পিত পৌরসভা, দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত পৌরসভা গঠনের লক্ষ্যে কাজ করে যাবে বলে অঙ্গিকার করেন। এছাড়াও হাফেজ মোঃ সোহারব হোসেন এলাকার বিভিন্ন ধর্মীয়, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও সেবামূলক সংগঠনের সাথে নিবিড়ভাবে জড়িত রয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!