শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুর বাসীর জন্য আস্তা ভরসার আর একটি স্থান পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৯১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০, ৭:২৬ অপরাহ্ণ

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর প্রতিনিধিঃ

অন্যায় অত্যাচারের বিরুদ্বে যেমন কঠর তেমনি অসহায় মানুষের মনের মধ্যে আস্তা ও ভরসা যুগিয়ে দিন রাত একাকার করে কাজ করে চলছেন ফরিদপুর পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান।

গত কয়েকদিনের শীতে নাকাল ফরিদপুরবাসী। আর এই শীতে সবচেয়ে বেশি কষ্টে রয়েছে গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষেরা। শীতার্ত এইসব ছিন্নমূল মানুষের কথা চিন্তা করে তাদের মাঝে কম্বল বিতরণ করেছেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান(বিপিএম সেবা)। রবিবার (২০ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে আলফাডাঙ্গা উপজেলার পাচুরিয়া ইউনিয়নের পাচুরিয়া গ্রামের মধুমতি নদী ভাঙ্গন কবলিত তীরবর্তী এলাকায় গিয়ে তিনি এসব কম্বল বিতরণ করেন।

এরপর রাত সাড়ে ১০টায় বোয়ালমারী উপজেলার রেলষ্টেশনে থাকা ছিন্নমূল অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

দুটি উপজেলার ছিন্নমূল দুস্থ, অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে তিনি এসময় দুই শতাধিক কম্বল বিতরণ করেন। কনকনে শীতে হঠাৎ কম্বল পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন অসহায়রা।

এ সময় আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাইল ইসলাম, বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম, ডিও ওয়ান আনোয়ার হোসেন সহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার গত কয়েকদিন যাবত জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়নে গিয়ে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করে চলছেন।

এ বিষয়ে পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বলেন, বাংলাদেশ পুলিশ অসহায়দের পাশে অতীতেও ছিল, ভবিষ্যতেও থাকবে। এই কনকনে শীতে কোনো দুস্থ পরিবার যেন শীতে কষ্ট না পায় এই জন্য তাদের পাশে এসে দাঁড়িয়েছি। তিনি বলেন পুলিশের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!