শনিবার, ১৮ মে ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের চৌধুরী স্যারের শুভ জন্মদিন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৫১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০, ৭:১৮ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ফেনীর ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের চৌধুরী ইতিমধ্যে এক বছরের বেশি অতিবাহিত করেছেন। এই স্বল্প সময়ের মধ্যে তিনি একদিকে যেমন মিশে গেছেন ছাগলনাইয়া মানুষদের সঙ্গে, অন্যদিকে তেমনি তার কার্যক্রমগুলো ব্যাপক প্রশংসিত হয়েছে সাধারণ মানুষের কাছে।

কাজের স্বীকৃতি স্বরুপ পেয়েছেন সাধারন মানুষের ভালবাসা। সাজিয়া তাহের চৌধুরী যোগদানের পর থেকেই ধারাবাহিক কাজের বাইরে অনেক ব্যতিক্রমধর্মী কাজ করেছেন এবং করছেন। তিনি ছাগলনাইয়া উপজেলাধীন যে কাজ গুলো করেছেন কিংবা করছেন তা সত্যি প্রশংসনীয়।

সাজিয়া তাহের চৌধুরী বিশেষ প্রচেষ্টায় ছাগলনাইয়ায় সকল প্রতিষ্ঠান যেন আলোকিত দৃষ্টি ধারণ করেছে। ফলে প্রকৃত মেধাবীরা মূল্যায়িত হচ্ছে। উপজেলায় বাল্যবিবাহ বন্ধে তার অবস্থান অত্যন্ত কঠোর। করোনাকালিন সময় রাত দিন কাজ করে উপজেলার অসহায় মানুষের পাশে থেকে সরকারি, বেসরকারি ও ব্যাক্তিগত তহবিল থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করে অনেক প্রসংশিত হয়েছেন। এবংকি করোনাকালিন সময় আক্রান্ত মৃত ব্যাক্তিদের দাফন সম্পন্ন করার জন্য ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক সেচ্ছাসেবকদের ধারা পরিচালনা করেছেন।

পেশাগত দক্ষতা উন্নয়নের জন্যে তিনি উপজেলার বিভিন্ন দপ্তর এবং ইউনিয়ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের কম্পিউটার প্রশিক্ষণসহ একাধিক কর্মশালার ব্যবস্থা করেছেন।

নিয়মিত কাজের বাইরে আমাদের বর্তমান নির্বাহী অফিসার সাজিয়া তাহের চৌধুরী যা করেছেন তা প্রশংসনীয়। যেগুলো আগে কোনদিন হয়নি, আমিও দেখিনি এবং মানুষ চিন্তা পর্যন্ত করেনি।

ক্ষুধা দারিদ্র, নিরক্ষরতা ও সন্ত্রাসমুক্ত, শোষণহীন সোনার বাংলা গড়ার প্রত্যয়দীপ্ত দৃঢ় অঙ্গিকারে সকল কর্মকর্তাও কর্মচারীবৃন্দ এবং সম্মানিত ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের চৌধুরী স্যারের শুভ জন্মদিনে দৈনিক বাংলার অধিকার ও দৈনিক স্বদেশ বিচিত্রা পরিবার’র পক্ষ থেকে “আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। শুভ জন্মদিন স্যার। অনেক অনেক শুভকামনা সহ শ্রদ্ধা ও নিরন্তর ভালবাসা। মহান সৃষ্টিকর্তার কাছে কামনা করি আপনি বেঁচে থাকুন আরো হাজার বছর। এভাবেই স্বপ্নের বীজ বুনে চলুন আমাদের মাঝে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!