শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ডিজিটাল ছোয়াঁ পাইনি গলাচিপা আমখোলা ইউনিয়ন, এম পি সাহেবের দৃষ্টি আকর্ষণ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০, ৫:৪০ অপরাহ্ণ

সাইফুদ্দিন সালেহী, স্টাফ রিপোর্টার

পটুয়াখালী জেলাধীন গলাচিপা উপজেলার 1 নং আমখোলা ইউনিয়ন এর আওতাধীন তাফাল বাড়িয়া (সেরুখা’র বাজার) ও কালাইকিশোরের মধ্য যাতায়াতের জন্য এই ব্রিজ (পোল) ছাড়া দ্বিতীয় কোনো পথ নেই। সেরুখা বাজারে একটি প্রাথমিক বিদ্যালয়, পশ্চিম তাফাল বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় সহ বিভিন্ন মাদ্রাসায় এই ব্রিজ দিয়ে শত-শত ছাত্র-ছাত্রী প্রতি নিয়ত যাতায়াত করে। কোমল মতি এই সব ছাত্র ছাত্রী ও তাদের অভিভাবকরা খুব কষ্ট করে এই ভাঙ্গা ব্রিজ পার হয়, যা খুবই বিপদজনক। এখানে কোনো ধরনের দূর্ঘটনা হলে কে তার দায়ভার নিবে ?

গলাচিপা মানব কল্যাণ সংস্থার সহ সভাপতি মোঃ নইমুল ইসলাম সহ তাফালবাড়িয়া ও কালাই কিশোর এর সর্বস্তরের জনগণের দাবি অচিরেই এখানে একটা নতুন ঢালাই ব্রিজ স্থাপন করা হোক। পটুয়াখালী-৩ আসনের মাননীয় এমপি এস এম শাহজাদা মহোদয়ের কাছে প্রার্থনা, গলাচিপা উপজেলার 1 নং আমখোলা ইউনিয়ন এর এই কালাইকিশোর ও তাফাল বাড়িয়ার মধ্যে একটা ঢালাই ব্রিজ স্থাপন করে সর্বস্তরের জনগণের দুঃখ দুর্দশা দূর করবেন।
কালাই কিশোর ও তাফালবাড়িয়া এলাকাবাসীর সময়ের দাবি, আশা করি মাননীয় এমপি মহোদয় আমাদের দাবি রাখবেন


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!