শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিয়ের পর যৌতুকের ৩ লাখ টাকা দাবী স্বামীর না দেওয়ায় নির্যাতন ও ডিভোর্স দেওয়ায় সংবাদ সম্মেলন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০, ৭:০১ অপরাহ্ণ

তানজিল সরকারঃ কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

নরসিংদী জেলার মাধবদী থানার হোসাইন আহাম্মেদের(২৭) বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতন অভিযোগ করেছেন তার স্ত্রী শেফালী বেগম(২৫)।

শেফালী বেগম(২৫)বাবার বাড়ি অবস্থা ভালো না গরীব পরিবারের মেয়ে জেনে শুনেই বিয়ে করেছেন তার স্বামী।

৪রে ডিসেম্বর , মঙ্গলবার সন্ধায় “বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)” এর ভৈরব দূর্জয় মোড় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে নরসিংদী জেলার মাধবদী থানার হোসাইন আহাম্মেদ এর বিরুদ্ধে অভিযোগ করেন তার নির্যাতিতা স্ত্রী শেফালী বেগম ।

সংবাদ সম্মেলনে তিনি তার লিখিত বক্তব্যে জানান, বিগত বিয়ের ১মাস পর বাড়িতে উঠিয়ে নেওয়ার কথা বলে ইসলামের শরিয়ত মোতাবেক রেজিঃকৃত কাবিনমূলে পারিবারিকভাবে হোসাইন আহাম্মেদ সাথে ৫ লাক্ষ টাকা দেরমহর ধার্য করে বিবাহ সমপূর্ণ করে। তার পরে থেকে স্বামী তাকে ৩ লাখ টাকা যৌতুক দাবী করেন। শেফালী বেগমের মা তার মেয়ের জামাই কে বলে আমাদের এত টাকা দেওয়ার আমাদের সার্মথ্য নেই। তাতে হোসাইন আহাম্মেদ মানতে রাজি হয় নি। এ থেকে একপর্যায়ে তার স্ত্রী শেফালী কে মানসিক ভাবে নির্যাতন ও মারধর করে বলে জানান। এমনকি তার ভরনপোষণ কোনো দায়িত্ব পালন করেন নি কখনো।

একপর্যায়ে নির্যাতন সহ্য করতে না পেরে তিনি নিজে তার স্বামীর বাড়িতে যায়। হোসাইন আহাম্মেদ তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এরপর তিনি কোর্টে যৌতুক ও দেরমহর পৃথক দুটি আলাদা আলাদা মামলা দায়ের করে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভৈরব উপজেলা শাখায় সংবাদ সম্মেলনের মাধ্যমে উপস্থিত সাংবাদিকদের উপরোক্ত কথা গুলি জানান ভূক্তভোগী সেফালী বেগম।

এবং তিনি (এন পি এস) মানবাধিকার সংস্থায় একটি মামলা দায়ের করে।
তিনি সরকার কাছে বিচার চায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!