শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুরে মুক্তিযোদ্ধাদের সাথে মত বিনিময় সভা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ৫:১৯ অপরাহ্ণ

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি- বাঙালী জাতির অবিসাংবাদিত নেতা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭১ এ স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী সকল শহীদ মুক্তিযোদ্ধা ও স্বাধীনতা পরবর্তী প্রয়াত বীর মুক্তিযোদ্ধাদের মাগফিরাত কমনায় আলোচনা ও দোয়া মাহফিল সভা অনুষ্টিত।

আজ (১ডিসেম্বর) মঙ্গলবার বেলা ১২ টায় বিরামপুর সরকারি কলেজ চত্তরে উপজেলা বীর মুক্তিযোদ্ধাদের আয়েজনে বীরমুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুদ্দিন আবুল এর সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা মোস্তাক মাষ্টারের সঞ্চলনায় বক্তব্য রাখেন- প্রধান অতিথি মাননীয় জাতীয় সংসদ সদস্য দিনাজপুর-৬ শিবলী সাদিক (এমপি), বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান খাইরুল আলম রাজু, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল,উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার,সহকারী পুলিশ সুপার বিরামপুর সার্কেল মিথুন কুমার সরকার,বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামানসহ প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সোলায়মান মেহেদী,সমাজসেবা কর্মকর্তা তাজুল ইসলাম,বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন,উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন,প্রেস ক্লাবের সভাপতি শাহিনুর ইসলাম ও সাধারণ সসম্পাদক মশিহুর রহমানসহ উপজেলা আ.লীগসহ সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ,প্রজন্মলীগের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন-মুক্তিযোদ্ধাদের প্রতি আমার সবাই ঋণী এবং মুক্তিযোদ্ধাদের ঋণ কখন শেষ হবার না। বাংলাদেশ বর্তমান যে মধ্যম আয়ের দেশে হিসেবে পরিনত হয়েছে তা মুক্তিযোদ্ধাদের কারণে হয়েছে। আমাদের পরবর্তী প্রজন্ম যেন মুক্তিযুদ্ধু সম্পর্কে জানাতে হবে এবং
উদ্ভদ্ধু করতে হবে। বর্তমান সরকার মুক্তিযোদ্ধা দের ভাতা বাড়িয়েছে। মুক্তিযোদ্ধা দের জন্য বর্তমান সরকার অনেক উদ্যোগ হাতে নিয়েছে।

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি মোবাইল নম্বর 01718676253


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!