শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দিনাজপুরে বঙ্গবন্ধু সৈনিক লীগ আয়োজিত মানববন্ধনে – মনোরঞ্জন শীল গোপাল এমপি- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ১০:৫৩ অপরাহ্ণ

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :

সর্বকালের সর্বশেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য (প্রতিকৃতি) নিয়ে কটুক্তি পূর্ণ বক্তব্য রাখায় মাওলানা মামুনুল হককে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবিতে বঙ্গবন্ধু সৈনিক লীগ-দিনাজপুর জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত হয়েছে মানববন্ধন।

১ ডিসেম্বর, ২০২০ মঙ্গলবার সকালে দিনাজপুর প্রেসক্লাবের সামনের প্রধান সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক অনুমোদিত বঙ্গবন্ধু সৈনিক লীগ-জেলা শাখার আহবায়ক মো. কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন – যারা জাতির পিতার ভাস্কর্য নিয়ে অপব্যাখ্যা দেন তারা জাতির শান্তি বিনষ্ট করতে চায়। এরা জাতির শত্রু। এই জঙ্গীবাদ ও সাম্প্রদায়িকতার ষড়যন্ত্রকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিহত করতে হবে। আর বাংলাদেশে এ পর্যন্ত নির্মিত বঙ্গবন্ধুর মুর‌্যালের যদি কোন ক্ষতি হয় তাহলে তা সহ্য করা হবেনা বরং শক্তহাতে প্রতিহত করা হবে।

এছাড়াও ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন কাহারোল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন, ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের রতন শর্মা।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার যুগ্ম আহবায়ক মেহেদী হাসান, সৈনিক লীগের মো. নজরুল ইসলাম, রতন রায়, হুমায়ুন কবীর, প্রদীপ রায়সহ মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!