শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে কেড়ে নিল একটি প্রাণ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০, ৮:৩৪ অপরাহ্ণ

তপন মজুমদার,ফরিদগঞ্জ( চাঁদপুর) প্রতিনিধিঃ

ফরিদগঞ্জের চাঁদপুর-রায়পুর সড়কের ধানুয়া এলাকায় কার্ভাড ভ্যান এবং সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে স্কুটারটির চালক মোর্শেদ ঘটনাস্থলেই প্রাণ হারায়। এসময় শিশুসহ স্ক্রুটারটির আরো ৩ জন যাত্রী গুরুতর আহত হয়। রোববার (২৯ নভেম্বর) বিকেলে চাঁদপুর-রায়পুর সড়কের ধানুয়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

স্কুটারটির চালক নিহত মোর্শেদ পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামের মোস্তফা পাটোয়ারীর ছেলে। এছাড়া গুরুতর আহত তিন জন যাত্রী হলেন ধানুয়া গ্রামের রুনু বেগম (৩৫), মালেক (৪০), ও মেহেদী (৭)
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার দুপুরে আহত হওয়া যাত্রীরা ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া( শেখ বাড়ি) থেকে বিয়ের দাওয়াত খেয়ে চাঁদপুর যাওয়ার পথে তাদের বহনকৃত সিএনজি স্কুটারটি ধানুয়া এলাকার বাখার মাহমুদ বাড়ির মোড়ে আসলে চাঁদপুর থেকে ছেড়ে আসা একটি শাহ সিমেন্টের কার্ভাড ভ্যানের সংগে মুখোমুখি সংঘর্ষ হয়। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নাজমুল হক, স্কুটার চালক মোর্শেদ পাটোয়ারীকে মৃত ঘোষণা করেন। বাকি আহত ৩ যাত্রীর অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।
এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। এবং যানচলাচল স্বাভাবিক করে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!