রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুরে গভীর রাতে ইউএনও’র দেওয়া কম্বল গেল বিত্তবানদের হাতে- দৈনিক বাংলার অধিকার

এস এম মাসুদ রানা, বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি / ২৬৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ২:৫৪ অপরাহ্ণ

দিনাজপুরের বিরামপুরে গভীর রাতে উপজেলা নির্বাহী কর্মকতার্ (ইউএনও) কম্বল বিতরণ করেন। বিরামপুর রেল স্টেশন ও বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে । এই সময় বিত্তবানদের মাঝেই বেশী কম্বল বিতরণ হয় বলে অভিযোগ উঠেছে।
বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার ২৭শে নভেম্বর দিবাগত গভীর রাতে বিরামপুরের রেল স্টেশন, পূর্বপাড়া মোড়, ঘোড়াঘাট রেল গেটসহ বিভিন্ন স্থানে একশ’টি কম্বল শীত আসার আগেই গভীর রাতে বিতরণ করছেন।
এই কম্বল বিতরণের সময় বিত্তবানদের হাতে হাতে কম্বল দেখে অনেক গরিব ও অসহায় মানুষ দৌড়ে আসলেও তারা কোন কম্বল না পেয়ে হতাশায় খালি হাতে ফিরে গেছেন। বিত্তবানদের মধ্যে কম্বল পেয়েছেন, বিরামপুর পূর্বপাড়া মহল্লার বিশিষ্ট পরিবহণ ব্যবসায়ী তিনটি ট্রাকের মালিক ইউনুছ আলীর পরিবার সহ অনেকে। এই বিতর্কিত কম্বল বিতরণের বিষয় নিয়ে শনিবার সকালে শহরে নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে। কম্বল বিতরণের সময় ইউএনও’র সাথে ছিলেন, উপজেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা কাওছার আলী (পিআইও)।
উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার জানান, জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম( ডিসি) স্যারের নির্দেশে গভীর রাতে কম্বল বিতরণ করা হয়। তবে রাতে বেলায় কম্বল বিতরণ করার সময় গরিবদের মাঝেই কম্বল দেওয়া হয়েছে।
উপজেলা পরিষদের চেযারম্যান খায়রুল আলম রাজু জানান, বিরামপুরে গভীর রাতে কম্বল বিতরণ করার বিষয়ে কেউ তাকে অবগত করে নাই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!