শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ডেমরায় লাগেজের ভেতর থেকে মাইক্রোবাস চালকের লাশ উদ্ধার- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০, ৬:৩৭ অপরাহ্ণ

ডেমরা প্রতিনিধি:
ডেমরায় লাগেজের ব্যাগ থেকে মো. হারুন-অর-রশিদ (৪৫) নামের এক মাইক্রোবাস চালকের লাশ উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ। বুধবার দিনগত রাত সাড়ে ১০ টার দিকে বাঁশেরপুল ডিএনডি খাল থেকে এ লাশ উদ্ধার করা হয়। তবে মৃতের গায়ে উল্লেখযোগ্য আঘাতের কোন চিহ্ন দেখা যায়নি। তার পরনে ছিল কালো পেন্ট ও লাল সাদা কালো চেক গেঞ্জি। হারুন-অর-রশিদ ঝালকাঠির নলছিটি থানার মাদারগুনা গ্রামের মৃত সইজউদ্দিনের ছেলে। তিনি পরিবারসহ ঢাকার শ্যামপুর জুরাইন খন্দকার রোড এলাকায় বসবাস করতেন।

মৃতের পরিবারের বরাত দিয়ে এ বিষয়ে ডেমরা থানার এসআই নাজমুল বলেন, বুধবার রাতে খবর পেয়ে মৃতের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য রাজধানীর মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্টে এ হত্যাকান্ডের আসল রহস্য জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বুধবার রাতের যে কোন সময় খুনিরা লাগেজের ব্যাগের ভিতরে ভরে মৃতের লাশ ডিএনডি খালে ফেলে গেছে।

এ বিষয়ে ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমান বলেন, এ হত্যাকান্ডের বিষয়ে ডেমরা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!