শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

যুবনেতা কামরুল ইসলাম সিপনের গণসংযোগ- দৈনিক বাংলার অধিকার।

বিশেষ প্রতিনিধি / ৭৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০, ৫:৩৮ অপরাহ্ণ

চাঁদপুর জেলা শাহরাস্তি উপজেলা রায়শ্রী উত্তর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি,জনপ্রিয় যুব নেতা কামরুল ইসলাম সিপন,ইউনিয়ন বাসীর খেদমত করার জন্য সকলের দোয়া ও সকল ধরনের সহযোগিতা একান্ত ভাবে কামনা করেন।

২৫ নভেম্বর ২০২০ রোজ বুধবার, এই জনপ্রিয় যুব নেতা রায়শ্রী উত্তর ইউনিয়নের এক ঝাঁক যুবদের নিয়ে ইউনিয়নের বিভিন্ন এলাকায় সাধারণ জনগনের সুখ দুঃখের কথা শুনে তাদের কে বিভিন্ন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার চেষ্টা করেন।

উল্বাশহর গ্রামের জনপ্রিয় যুব নেতা, মোঃজসীম বাঙ্গালী বলেন ,, আমাদের ইউনিয়নের সাধারণ জনগন বিভিন্ন ভাবে অবহেলিত। আমরা এমন জনপ্রতিনিধি চাই। যে জনপ্রতিনিধির আন্তরিকতা ও ভালোবাসার এবং সহযোগিতার মাধ্যমে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর মৌলিক অধিকার নিশ্চিত করা ও অবহেলিত জনগোষ্ঠীর অবিভাবকের ভূমিকা পালন করার মন মানসি তৈরি হবে।

এই যুবনেতা সাধারণ জনগনের উদ্দেশ্য বলেন,,আমি সমাজের অবহেলিত জনগোষ্ঠীর মাঝে শান্তি, শৃঙ্খলা রক্ষার জন্য সকল ধরনের কর্মসূচি বাস্তবায়ন করবো,ইনশাআল্লাহ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!