শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভৈরবে মাদক আত্মসাতের অভিযোগে পুলিশের এস আই ক্লোজড এবং কয়েক সপ্তাহ আগে এস আই দেলোয়ার ক্লোজড-দৈনিক বাংলার অধিকার

তানজিল সরকারঃ কিশোরগঞ্জ প্রতিনিধি। / ২৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০, ৫:৩১ অপরাহ্ণ

২৪ নভেম্বর, জনপদ রিপোর্ট। ভৈরবে মাদক আত্মসাতের অভিযোগে পুলিশের এস আই হানিফ সরকারকে কিশোরগঞ্জ পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। আজ বুধবার রাতে কিশোরগঞ্জের পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ ( পিপিএম/বার) তাকে ক্লোজড করেন।

রোজ মঙ্গলবার রাতে ক্লোজড করার কথা ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন স্বীকার করেন। জানা গেছে গতকাল সোমবার দুপুরে ঢাকা- সিলেট মহাসড়কে ভৈরব শহরের নাটাল মোড় এলাকায় যাত্রীবাহী বাস তল্লাশী করে মালিকবিহীন একটি গাঁজার ব্যাগ উদ্ধার করলেও বিষয়টি গোপন করে তিনি । তারপর পুলিশ সুপার গোপন সূত্রে এ খবর জানতে পেরে তৎক্ষনাৎ থানার ওসিকে ঘটনাটি অবহিত করে। খবর পেয়ে ওসি ঘটনা স্হলে গিয়ে ঘটনার সত্যতা পায় তিনি। এরপর ঐ এস আই দেড় কেজি গাঁজা জব্দ দেখিয়ে থানায় সোমবার একটি জিডি করে। তারপর বিভিন্ন সূত্রে পুলিশ সুপার জানতে পারে উদ্ধারকৃত গাঁজা আত্মসাত করার উদ্যশ্যে ছিল তার। এ কারণে তাকে মঙ্গলবার রাতে ক্লোজড করার নির্দেশ দেন তিনি। পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ জানান, পুলিশ অপরাধ করলে ছাড় নেই। তাকে প্রাথমিকভাবে ক্লোজড করা হয়েছে। ঘটনা তদন্ত করে অপরাধ প্রমানিত হলে তার অফিসিয়াল শাস্তি হবে।
এর কয়েক দিন আগে গাঁজা আটক করে বিক্রির অভিযোগে এস আই দেলোয়ার সহ পুলিশ কনস্টেবল ক্লোজড, এ বিষয়ে সুশীল সমাজের দাবি যে স্পট হতে মাদক উদ্ধার হবে সেই স্পটের একাদিক লোকজনের সামনে ওজন করা সহ গুনে সাক্ষী রেখে থানায় জমা দেওয়ার অনুরোধ জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!