শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ফ্রান্স বিরোধী মিছিল ও সমাবেশ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৫৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ৬:০১ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়া ॥
ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এর প্রতি অবমাননাকর ব্যঙ্গচিত্র তৈরি করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে চাঁদপুরের কচুয়ার আকানিয়া-নাছিরপুর-দড়ি-লক্ষীপুর গ্রামের মুসল¬ীরা। সোমবার সকালে আকানিয়া খানকা শরিফ প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। ওই সময় ব্যানার-ফেস্টুন নিয়ে স্লে¬াগানে উপজেলার ৯ নং কড়ইয়া ইউনিয়নের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর সুন্নিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আবু ইউসুফ, সার্বিক তত্ত্বাবধানে সমাবেশে মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ মহিউদ্দিন। ওই সময় ফ্রান্সের পণ্য বয়কট ও ফ্রান্সের সাথে বাংলাদেশের সর্ম্পক বিচ্ছিন্ন করার দাবী জানান।
সমাবেশ ও মিছিলে উপস্থিত ছিলেন, মাওলানা মুফতি মোঃ শিহাব উদ্দিন, মাওলানা বারাকাত, মাসুদ হোসাইন, মাওলানা মোঃ ফখরুদ্দিন, ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আবদুল হান্নান, মোঃ জাহিদুল ইসলাম বাবুল, শিক্ষক দিদার আলম, কামাল কোম্পানি, রুহুল আমিন, আবু তাহের ও মাওলানা নুরে আলম প্রমুখ।

কচুয়া:কচুয়ার আকানিয়া-নাছিরপুর-দড়ি-লক্ষীপুর গ্রামে ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এর প্রতি অবমাননাকর ব্যঙ্গচিত্র তৈরি করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল মুসল¬ীরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!