শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বড়শি দিয়ে মাছ ধরলেন প্রধানমন্ত্রী-দৈনিক বাংলার অধিকার

এস ডি স্বপন, / ১৪২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২২ নভেম্বর, ২০২০, ৬:৫৮ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের রাষ্ট্রীয় কাজ সামলে অবসর সময় কীভাবে কাটান সেটা সাধারণ মানুষের জানার ভীষণ কৌতূহল থাকাটাই স্বাভাবিক। একথা বলার অপেক্ষা রাখেনা যে, অন্য দশজন মানুষের মতো তার জীবন কাটে না। ব্যস্ত সময়ের মধ্যেও তিনি কখনও কখনও সাদাসিদে আটপৌড়ে জীবন যাপন করেন। আজ শনিবার (২১ নভেম্বর) তার দুটি ছবি সোস্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পর এ নিয়ে সাধারণের কৌতূহল যেন আরও বেড়ে যায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হচ্ছে

একটি ছবিতে দেখা যায়, তিনি মাথায় হ্যাট পরে গণভবনের পুকুরে বড়শি দিয়ে তেলাপিয়া মাছ ধরে পারে তুলছেন। আরেকটি ছবিতে তিনি সেলাই মেশিনে নিজের পোশাক সেলাই করছেন।


এর বাইরেও তিনি প্রতিদিনকার মতো পাঁচওয়াক্ত নামাজ পড়েন। নিজের অধিকাংশ কাজ নিজেই করেন। সময় পেলে রান্নাও করেন আবার নাতি-নাতনিদের সঙ্গে খেলাধুলা ও সময় কাটান একান্তই পারিবারিক পরিবেশে। মোটকথা ৭৪ বছর বয়সী বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহজ-সরল সাদামাটা জীবন যাপন করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের রাষ্ট্রীয় কাজ সামলে অবসর সময় কীভাবে কাটান সেটা সাধারণ মানুষের জানার ভীষণ কৌতূহল থাকাটাই স্বাভাবিক। একথা বলার অপেক্ষা রাখেনা যে, অন্য দশজন মানুষের মতো তার জীবন কাটে না। ব্যস্ত সময়ের মধ্যেও তিনি কখনও কখনও সাদাসিদে আটপৌড়ে জীবন যাপন করেন।আজ শনিবার (২১ নভেম্বর) তার দুটি ছবি সোস্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পর এ নিয়ে সাধারণের কৌতূহল যেন আরও বেড়ে যায়। একটি ছবিতে দেখা যায়, তিনি মাথায় হ্যাট পরে গণভবনের পুকুরে বড়শি দিয়ে তেলাপিয়া মাছ ধরে পারে তুলছেন। আরেকটি ছবিতে তিনি সেলাই মেশিনে নিজের পোশাক সেলাই করছেন। এর বাইরেও তিনি প্রতিদিনকার মতো পাঁচওয়াক্ত নামাজ পড়েন। নিজের অধিকাংশ কাজ নিজেই করেন। সময় পেলে রান্নাও করেন আবার নাতি-নাতনিদের সঙ্গে খেলাধুলা ও সময় কাটান একান্তই পারিবারিক পরিবেশে।মোটকথা ৭৪ বছর বয়সী বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহজ-সরল সাদামাটা জীবন যাপন করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন।পি


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!