শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুরে মাস্ক ব্যবহার না করায় জরিমানা করলেন- ইউএনও-দৈনিক বাংলার অধিকার

বিরামপুর প্রতিনিধি / ৬৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ৬:০৪ অপরাহ্ণ

নয়ন হাসান বিরামপুর।
আসন্ন শীতে মহামারী করোনাভাইরাস প্রাদুর্ভাবের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে সরকারী সিদ্ধান্ত অনুযায়ী জনগণের মাস্ক ব্যবহার বাধ্যতামূলক ও সচেতনতা বৃদ্ধি করতে দিনাজপুরের বিরামপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে।

আজ (২০নভেম্বর) শুক্রবার বিকেল ৪টায় পৌর শহরের ৬নং ওয়ার্ডে মাহমুদপুর (শান্তিমোড়) এলাকায় মাস্ক পরিধান না করে স্বাস্থ্যবিধি অমান্য করে বাহিরে চলাফেরা করায় ১৫ জন ব্যক্তিকে ২ হাজার ৮ শত টাকা অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার। বিরামপুর থানা পুলিশ এই অভিযানে সহায়তা করেন।

এসময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার বলেন মহামারি করোনা ভাইরাসের ২য় ধাপ থেকে রক্ষা পেতে উপজেলা প্রশাসন সদা তৎপর। তিনি আরো বলেন বিরামপুর উপজেলায় জনস্বার্থে উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যহত থাকবে। এছাড়া ও সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলাচলের পরামর্শ ও দেন তিনি।

এসময় কিছু মাস্ক ও বিতরণ করেন।

এদিকে উপজেলা প্রশাসনের এই অভিযানে স্থানীয়রা সাধুবাদ জানিয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!