রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দিনাজপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উদ্বোধন করেন – জেলা প্রশাসক মাহমুদুল আলম- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৫৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ৭:০৩ অপরাহ্ণ

মো. মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-দিনাজপুরের আয়োজনে তিন দিনব্যাপী কর্মসূচির মধ্য দিয়ে উদ্বোধন হলো ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ -২০২০।

“ প্রশিক্ষন পরিকল্পনা প্রস্তুতি দূর্যোগ মোকাবিলায় আনবে গতি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৯ নভেম্বর, ২০২০ বৃহস্পতিবার সকাল ১০টায় দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন প্রাঙ্গনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারী পরিচালক মো. আনিসুর রহমানের সভাপতিত্বে বেলুন উড়িয়ে শুভ উদ্বোধনের কর্মসূচী ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

এর আগে প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমকে চৌকস প্যারেড প্রদর্শন করে স্যালুট দিয়ে অভিবাদন জ্ঞাপন করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন অফিসার মেহ্ফুজ তানজীর। সাথে সাথে জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা ও ফায়ার সার্ভিসের বিভাগীয় পতাকা ধীরে ধীরে উত্তোলনের মাধ্যমে তিন দিনের কর্মসূচী পালনের যাত্রা শুরু হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উদ্বোধনের পর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কার্যক্রম প্রতিরোধের যাবতীয় সরঞ্জামাদি দেখেন এবং জামে মসজিদ সহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন-দিনাজপুরের কার্যালয় পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. আব্দুল মালেক ও ইন্সপেক্টর মো. মোকারম হোসেন এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের জেলার কর্মকর্তাসহ ফায়ার ফাইটারবৃন্দ।

অনুষ্ঠানের শেষে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আয়োজনে কর্মকর্তা ও ফায়ার ফাইটারগন বর্ণাঢ্য যান্ত্রিক র‌্যালী নিয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!