শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ডোমারে নিজ কক্ষে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার-দৈনিক বাংলার অধিকার

এমদাদুল হক মাসুম ডোমার প্রতিনিধি:-০১৭১৪৯৪৭১২৭ / ৯১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ৯:২১ অপরাহ্ণ

নীলফামারীর ডোমারে সুরাইয়া আক্তার ওরফে নাজমুন নাহার (২০) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ। মৃতা হরিণচড়া ইউনিয়নের খানাবাড়ী এলাকার আবু সাঈদের স্ত্রী ও নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের বানিয়াপাড়া এলাকার নজরুল ইসলামের মেয়ে। বুধবার(১৮নভেম্বর) রাতে পুলিশ মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার দুপুরে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

সুরাইয়া আক্তারের সাথে আবু সাঈদের ৯ মাস আগে পারিবারীক ভাবে বিয়ে হয়। ঘটনার বিষয়ে জানা জায় বুধবার আবু সাঈদ বন্ধুদের সাথে পাশ্ববর্তী ডালিয়া ব্যারেজে বেড়াতে যাওয়ার কথা ছিল। কিন্তু স্বামীর সাথে বেড়াতে যেতে বায়না ধরে সুরাইয়া আক্তার।

আবু সাইদ স্ত্রীকে বাড়ীতে রেখে বন্ধুদের সাথে ডালিয়ায় বেড়াতে চলে জান। সুরাইয়াকে বেড়াতে নিয়ে না যাওয়ায় স্বামীর উপর অভিমান করে সন্ধ্যায় নিজ শয়ন কক্ষের স্বরের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন সে। শশুর বাড়ির লোকজন বুঝতে পেরে থানা পুলিশে খবর দেন বলে নিহতের শ্বশুর জানায়।

অন্যদিকে মৃত গৃহবধূ সুরাইয়ার বাবা নজরুল ইসলাম বৃহষ্পতিবার দুপুরে ডোমার থানায় উপস্থিত হয়ে মেয়েকে হত্যা করা হয়েছে মর্মে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান গৃহবধুঁর মরদেহ উদ্ধার ও মৃতার বাবার লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে রাতেই একটি ইউডি মামলা করা হয়েছে। তদন্ত চলছে, ভিসেরা রিপোর্ট হাতে পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!