শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় আইনশৃঙ্খলা ওয়ার্ড ভিত্তিক মতবিনিময় সভা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২০৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ১০:৩৫ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ
চুরি, ডাকাতি, ইভটিজিং, ধর্ষণ ও মাদকমুক্ত রাখতে ছাগলনাইয়া উপজেলাকে আধুনিক মডেল উপজেলা গঠনের লক্ষে সমাজকর্মীদের ভুমিকা আরো বাড়াতে হবে। জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা বাহিনী, ইমাম, মুয়াজ্জিন এবং স্থানীয় নেতৃবৃন্দরা পুলিশ প্রসাশন’র পাশাপাশি অগ্রনি ভুমিকা পালন করতে হবে। সচেতন ব্যক্তিরা সর্তক থাকলে যেকোন সমাজে অপরাধ কমে যাবে। তারই ধারাবাহিতা ছাগলনাইয়া থানা কর্তৃক আয়োজিত ও আইজিপি পদকপ্রাপ্ত ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ্ উদ্দিন আহমেদ’র নির্দেশনায় অনুযায়ী বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বাদ আছর থানা প্রাঙ্গনে ছাগলনাইয়া পৌরসভার ৫ নং ওয়ার্ড (পশ্চিম ছাগলনাইয়া) এর জনসাধারণের উপস্থিতিতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ছাগলনাইয়া থানা ওসি (তদন্ত) মাহবুবুর রহমান পিপিএম’র সভাপতিত্বে ও সেকেন্ড অফিসার মুনিরুল ইসলাম’র সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী জেলা সিনিয়র সহকারি পুলিশ সুপার ও ছাগলনাইয়া সার্কেল নিশান চাকমা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র এম. মোস্তফা। উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড পৌর কাউন্সিলর হাবিবুর রহমান, অন্যন্য কাউন্সিলরবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার সকল ওয়ার্ডে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে ওয়ার্ড ভিত্তিক জনসাধারণকে নিয়ে মতবিনিময় সভা আয়োজন করা হবে বলে জানিয়েছেন ছাগলনাইয়া পুলিশ প্রসাশন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!