শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ওয়ার্ডবাসির পাশে থেকে সেবা করে যেতে চাই- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৬০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ১১:০৭ পূর্বাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ছাগলনাইয়া উপজেলা ৯ নং শুভপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড (মধ্যম জয়পুর) মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নে ধারা অব্যাহত ধরে রেখেছে শুভপুর ইউনিয়ন পরিষদ’র ১ নং ওয়ার্ড সদস্য মোস্তাফিজুর রহমান। ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান দৈনিক বাংলার অধিকার এর প্রতিবেদককে জানান, আমার ওয়ার্ডে ধনী, গরীব, মধ্যবিত্ত, ধর্ম, বর্ণ, নির্বিশেষে সকলের জন্য উন্মুক্ত আমার কার্যলয়। এখানে ওয়ার্ডের যে কেউ এসে অভিযোগ দিতে পারে। অভিযোগের ভিত্তিতে আইন মোতাবেক সমাধান করার চেষ্টা করি। ন্যায় বিচার কার্য সম্পাদনের পক্ষপাতিত্বের কোন সুযোগ নেই। তিনি আরো জানান, আমার ওয়ার্ড বাসিকে শতভাগ সেবা দিতে আমি সবসময় প্রস্তুত। উন্নয়নের রোল মডেল হিসেবে ১নং ওয়ার্ডকে (মধ্যম জয়পুর) একটা আধুনিক মডেল ওয়ার্ড হিসেবে উপস্থাপন করার তাগিদে কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, আমি ইউপি সদস্য হওয়ার পর আমি কতটুকু কাজ করেছি তা জনগনে বিচার করবে। ফেনী-২ আসনের মাননীয় সাংসদ ও জেলা আ’লীগের বিপ্লবি সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী’র দিক নির্দেশনায় এবং শুভপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান মজনু’র একান্ত প্রচেষ্টায় ১ নং ওয়ার্ডে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছি।

করোনা মহামারি সময় অত্র ওয়ার্ডে জনগন খাদ্য সংকটে পড়ে নাই। জননেত্রী শেখ হাসিনার উদার মনোভাবে আমাদের ওয়ার্ডে সবার ঘরে ঘরে প্রধানমন্ত্রীর উপহার সহ পরিষদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। এছাড়াও আমার বন্ধু মহলের সহযোগিতায় ও আমার ব্যাক্তিগত পক্ষ থেকে কয়েক ধাপে করোনাকালিন সময় অনুদান সহ খাদ্য সামগ্রী অসহায়দের মাঝে বিতরন করা হয়। বিধবা, প্রতিবন্ধী, মাতৃত্বকালিন ভাতা সহ বিভিন্ন সরকারি সকল প্রকার সুযোগ সুবিধা সুশৃঙ্খল ও সুন্দর ভাবে বন্টন করেছি ১ নং ওয়ার্ডে। ইনশাআল্লাহ্ আগামীতে ওয়ার্ডবাসিকে সাথে নিয়ে এই উন্নয়নেরর ধারা অব্যাহত রাখবো। ওয়ার্ডবাসিকে সেবা প্রদানে লক্ষে রাতদিন কাজ করে যাচ্ছেন বলে দৈনিক বাংলার অধিকার এর প্রতিবেদককে জানান ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!